আশুলিয়ায় তিন হাজার মানুষের মাঝে যুবদল নেতা  আইয়ুব খানের ত্রান বিতরণ

প্রকাশিত: ৮:৫৭ অপরাহ্ণ, মে ১৩, ২০২০
0Shares
নিউজ ডেস্ক:  ঢাকার আশুলিয়ায়  তিন হাজার  অসহায়, কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেছেন ঢাকা জেলা যুবদল নেতা মোঃ আইয়ুব খাঁন।
বুধবার(১৩ মে) দুপুরে আশুলিয়া ডেন্ডাবর নরিঙ্গারটেক এলাকায় শামসুল হক মডেল হাই স্কুল মাঠ প্রাঙ্গণে ঢাকা জেলা যুবদলের উদ্যেগে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে চাল, ডাল, তেল, চিনি, সেমাইসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক – সুলতান সালাউদ্দিন টুকু।
প্রধান অতিথি অভিযোগ করে বলেন, বিএনপির ত্রাণ বিতরনের সময় প্রশাসন বাধা প্রদান করছে।
শুধু তাই নয় আওয়ামীলীগ ত্রাণ বিতরণের নামে জনগনের সাথে প্রহসনের রাজনীতি করছে।চাল চুরিসহ নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা লুটপাটে ব্যস্ত রয়েছে । চাল চোর আর লুটেরাদের বিচারের নামে জনগনের আইওয়াশ হিসাবে দিনে আটক করে রাতে ছেড়ে দেওয়া হচ্ছে।
দেশের সং’কটময় পরিস্থিতি মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ না করে, তারা নিজেদের ব্যর্থতার দায় বিএনপির কাঁধে চাপানোর চেষ্টা করছে। শতবাধা উপেক্ষা করে আমরা জনগনের সাথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।
ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মোঃ আইয়ুব খাঁন জানান, দেশের সংকটময় পরিস্থিতি মোকাবেলায় এবং পবিত্র রমজান উপলক্ষে – বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন দেশনায়ক তারেক রহমানের  নির্দেশনা বাস্তবায়নের অংশ হিসেবে হতদরিদ্র, কর্মক্ষম ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।
আমরা ধারাবাহিকভাবে খাদ্য সহায়তা প্রদান করছি।সেই সাথে জনগনের যেকোন দূর্যোগকালীন পরিস্থিতিতে তাদের পাশে আছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশনা বাস্তবায়নে সব সময় প্রস্তুত আছে ঢাকা জেলা যুবদল।