কর্মহীন অসহায় ও বিপদগ্রস্ত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করলো জাবি শাখা ছাত্রদল

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, মে ১৪, ২০২০
0Shares
নিউজ ডেস্ক: করোনা কালে কর্মহীন অসহায় ও বিপদগ্রস্ত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে বিশ্ববিদ্যালয় এলাকার আশেপাশের প্রায় ১০০ মানুষকে খাদ্যসামগ্রী, নগদ অর্থ, মাস্ক বিতরণ করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন  তারেক রহমানের নির্দেশে , জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য, সংসদীয় আসন ঢাকা- ১৯ এর সাবেক এম’পি, ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা:দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবুর পরামর্শক্রমে জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ফয়সাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলামের নেতৃত্বে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল এই কার্যক্রম পরিচালনা করেছে।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীফুল আলম শরীফ -সাবেক সহ-সভাপতি -জাবি শাখা ছাত্রদল ও সভাপতি -আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক দল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বদরুল আলম সুমন সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক- ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দল ও সাবেক আইন সম্পাদক -জাবি শাখা ছাত্রদল।

এসময়  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আবু সাঈদ ভূঁইয়া – সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক -ছাত্রদল কেন্দ্রীয় সংসদ ও সাবেক সাধারন সম্পাদক -জাবি শাখা ছাত্রদল।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ,  ইসরাফিল চৌধুরী সোহেল – যুগ্ম- সাধারণ সম্পাদক জাবি শাখা ছাত্রদল  , মোহাম্মদ মেহেদী হাসান- যুগ্ম আহবায়ক -বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হল শাখা ছাত্রদল জাবি ।

এসময়ে জাবি শাখা ছাত্রদলের নেতৃবৃন্দ জানান যে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন  জনাব তারেক রহমানের নির্দেশ বাস্তবায়নে করোনা পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।