পরামর্শ মেনে চললে করোনাভাইরাস ১০০ ঘন্টার মধ্যে পুড়ে ছাই হয়ে যাবে: ডোনাল্ড ট্রাম্পেকে চ্যালেঞ্জ করলেন ডঃ মুসা বিন শমসের 

প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, মে ১৫, ২০২০
0Shares

নিউজ ডেস্ক: বিশ্বের শীর্ষস্থানীয় অস্ত্র ব্যবসায়ী ও আন্তর্জাতিকভাবে খ্যাতি সম্পন্ন ব্যবসায়ী ডঃ মুসা বিন শমসের বলেছেন যে, তাদের পরামর্শ মেনে চললে  নোভেল করোনাভাইরাস ১০০ ঘন্টার মধ্যে পুঁড়ে ছাই হয়ে যাবে।https://bit.ly/UNIIINDIA

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে সাম্প্রতিক এক চিঠিতে তিনি বলেছিলেন, এই গুরুত্বপূর্ণ সময়ে কিছুই এই পৃথিবীকে বাঁচাতে পারে না। কোভিড -১৯ মোট মানব সভ্যতা ধ্বংস করতে অদৃশ্য আত্মা হিসাবে দ্রুত গতিতে চলেছে। প্রাণঘাতী অস্ত্রের চেয়ে করোনাকে আরও ভয়ঙ্কর হিসাবে পরিসমাপ্তি করে তিনি বলেছিলেন, এই সময়ে বিশ্বের বিজ্ঞানী বিশেষত নাসার বিখ্যাত বিজ্ঞানীদের এগিয়ে আসতে হবে। অন্যথায় 2020 এর শেষে মানব সভ্যতা বিলুপ্তির মুখোমুখি হবে এবং বিশ্বব্যাপী লকডাউন সিস্টেম মোটেই উদার ধারণা নয়, তিনি বলেছিলেন।

ডাঃ মুসা এবং তাঁর দীর্ঘকালীন ব্যবসায়িক অংশীদার বিশ্বের সবচেয়ে কুখ্যাত অস্ত্র ব্যবসায়ী আদনান কাশোগি বহু দেশকে তাদের প্রতিরক্ষা ব্যবস্থা আধুনিকীকরণের মাধ্যমে তাদের নিজের পায়ে দাঁড়াতে সহায়তা করেছেন। আদনান কাশোগি উত্তর কোরিয়া ও ইরানকে বিশ্বের সর্বাধিক পারমাণবিক শক্তিধর দেশ হিসাবে গড়ে তুলেছেন।

ডাঃ মুসা পুরো আত্মবিশ্বাসের সাথে বলেছিলেন যে নাসা সেলফার ধুলার সাথে পারমাণবিক / ইউরেনিয়াম ধুলা দ্বারা ঘন ধোঁয়া বিকাশ করতে পারে এবং আমেরিকান এয়ার ফোর্সের যোদ্ধা দ্বারা এই ধোঁয়াটি সারা বিশ্বে সর্বোচ্চ ১০০০ ফুট উপরে থেকে ছড়িয়ে দিতে পারে।

বিজ্ঞানীরা মানব স্বাস্থ্যের ঝুঁকি এড়াতে আরও কিছু উপাদান যুক্ত করতে পারেন।

করোনার রোগীরা কীভাবে নিরাময় হচ্ছে এবং হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসা লোকেরা আবার আক্রান্ত হবে এবং তাৎক্ষণিকভাবে মারা যাবে সে সম্পর্কে বিশ্ব নেতাদের কোনও ধারণা নেই।

সুতরাং, বিশ্বনেতাদের ডাঃ মোসার পরামর্শ অনুযায়ী বাস্তবায়ন করা উচিত। করোনাভাইরাস নামক এই বিপজ্জনক অদৃশ্য আত্মা থেকে আর কোনও medicine এই পৃথিবীকে বাঁচাতে পারে না। তাই বিশ্ব নেতাদের অবশ্যই জানতে হবে আমেরিকান এবং ইউরোপীয় আকাশ ইতিমধ্যে দূষিত হয়ে গেছে। বিশ্বনেতা যদি তার পরামর্শ কার্যকর করতে ব্যর্থ হন, তবে ক্বিয়ামতের দিনটি আসন্ন।

তিনি মার্কিন রাষ্ট্রপতিকে দ্রুত সাড়া দেওয়ার আহ্বান জানিয়ে বলেছিলেন যে তিনি (মার্কিন রাষ্ট্রপতি) একমাত্র পরাশক্তি, যিনি এই বিশ্ব ও মানবতা রক্ষার জন্য ঈশ্বরের মতো কাজ করতে পারেন।( ভাষা পরিবর্তন- মো. মামুন মোল্লা)