মৃত্যুর ৩দিন পর খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করলো থানা পুলিশ!

প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, মে ১৫, ২০২০
0Shares

নিজস্ব প্রতিবেদক:   রাজধানীর সন্নিকটে আশুলিয়ায় ভাড়া বাড়ি থেকে মাসুরা খাতুন নামে এক নারীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহত মাসুরার স্বামী পলাতক রয়েছে। পুলিশের ধারণা, নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৫ মে) সকালে আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার মোকলেছুর রহমানের মালিকানাধীন বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে ওই নারীর মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত মাসুরা আক্তার পাবনা সদর থানা এলাকার হামিদপুর গ্রামের আমিন উদ্দিনের মেয়ে। সে আশুলিয়ায় একটি পোশাক কারখানার শ্রমিক ছিল বলেও জানা গেছে। এ বছরের মার্চ মাস থেকে কক্ষ ভাড়া নিয়েছিলো নিহত মাসুরা খাতুন।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মোঃ আজহারুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক সুরতহালে ধারনা করা হচ্ছে ৩ থেকে ৪ দিন আগে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে বিষয়টি সবার নজরে আষে। ঘরে দরজা বাইরে থেকে বন্ধ ছিলো। ঘটনার পর থেকে কথিত স্বামী পালাতক রয়েছে।

এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।