ছবি তুলে পোস্ট হয় এরকম রাজনীতি করতে আমি আসিনি: দেব

প্রকাশিত: ১১:০৭ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০
0Shares

নিউজ ডেস্ক: চিরাচরিত রাজনৈতিক ধারা থেকে বরাবরই নিজেকে দূরে রেখেছেন পশ্চিমবঙ্গের মেদিনীপুরে ঘাটালের তৃণমূল কংগ্রেস সাংসদ দেব। এবার করোনাভাইরাস সঙ্কটেও তিনি বজায় রেখেছেন সেই ধারা। আমাদেরসময়.কম

পরিস্থিতি দেখতে শনিবার মেদিনীপুরে যান দেব। জেলা পরিষদের সঙ্গে পঞ্চায়েত সমিতির ভিডিও কনফারেন্সে যোগ দেন। বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে পরিযায়ী শ্রমিক, স্বাস্থ্য পরিকাঠামোসহ একাধিক বিষয়ে কথা বলেন এই তারকা সাংসদ।

সে সময়ই ত্রাণ বিতরণে দেবের না আসার নিয়ে বিরোধীদের কটাক্ষের প্রসঙ্গ উঠলে জবাবে এই তারকা বলেন, তিনি এলাকায় না গেলেও জেলা প্রশাসন এবং তার প্রতিনিধিরা এলাকায় প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে।

দেব বলেন, “এতদিন সামাজিক দূরত্বের নিয়ম মানতে আমি আসিনি। আমি এলে ভিড় হয়ে যেত। তাছাড়া, আমি ছবি তুলে পোস্ট করার মতো লোক নই যে আমি গিয়েছি, আমি ছবি তুলেছি। আমি সেই রাজনীতিতে বিশ্বাস করি না।খুব দৃষ্টিকটূ লাগে।”

দেব আরো জানান, ভিডিও কনফারেন্স করতে তিনি মেদিনীপুরে গেছেন। মানুষের মধ্যে গিয়ে নিয়মবিধি ভেঙে রাস্তায় হাঁটেননি। তার কথায়, ভিডিও কনফারেন্সের কারণে তিনি বলেছিলেন তাকে ডাকতে। তিনি দেখতে চেয়েছিলেন, জানতে চেয়েছিলেন কী হচ্ছে।

কেবল সেই কনফারেন্সই করেছেন জানিয়ে দেব বলেন, “আমি মাঠে ওরকমভাবে যাইনি যে কাউকে খাবার দিলাম। সেই ছবি তোলা হল এবং পোস্ট হল। এরকম রাজনীতি করতে আমি আসিনি।”