চাঁদপুরে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: ১০:০৩ পূর্বাহ্ণ, মে ১৯, ২০২০
0Shares

 নিউজ ডেস্ক:  চাঁদপুর সদর উপজেলায় ইউনিয়ন পর্যায়ের এক আওয়ামী লীগ নেতাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত আজিজুর রহমান ভুট্টো খান ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি। সোমবার (১৮ মে) রাত পৌনে ১১টার দিকে ওই ইউনিয়নের কুমারডুগি গ্রামে তাকে ছুরিকাঘাত করা হয়। বাংলা ট্রিবিউন

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাতে মোটরসাইকেলে নিজ বাড়িতে ফেরার পথে হামলার শিকার হন আজিজুর রহমান ভুট্টো খান। দুর্বৃত্তরা তার গলাসহ শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
শাহমাহমুদপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিহত ভুট্টোর বন্ধু সামছুজ্জামান পাটওয়ারী জানান, কুমারডুগিতে ভুট্টোর সারের দোকান রয়েছে। সোমবার বিকেলে ওই দোকান থেকে তারা দুইজন বাকিলা বাজারে যান। সেখান থেকে কেনাকাটা করে ভুট্টোকে বাড়ির সামনে পৌঁছে দেন তিনি। পরে নিজের মহামায়ার বাড়িতে ফেরার কিছুক্ষণ পর ভুট্টোর ওপর হামলার ঘটনা জানতে পারেন সামছুজ্জামান পাটওয়ারী।

স্থানীয়দের ধারণা মোটরসাইকেলে যাওয়ার পথে হয়তো তাকে প্রথমে আঘাত করে ফেলে দেওয়া হয়েছে। পরে তাকে ছুরিকাঘাত করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: মিজানুর রহমান জানান, শাহমাহমুদপুর ইউনিয়নের আজিজুর রহমান ভুট্টো নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। কী কারণে তার উপর হামলা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।