ঈশ্বরগঞ্জে জুয়ার আসর থেকে যুবক নিখোঁজ, ৩ দিনপর লাশ উদ্ধার!

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ, মে ২৮, ২০২০
0Shares

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জুয়া খেলায় পুলিশের অভিযানে তারা খেয়ে বকুল বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজের ৩ দিন পর জনতা তার লাশ বিল থেকে উদ্ধার করেছে। বৃহস্পতিবার ভোরে বকুলের পরিবারের লোকজন এলাকায় মাইকিং করে দু’শতাধিক লোক নিয়ে বিলে নামে তাকে খোঁজে পেতে। খোঁজা খোঁজির এক পর্যায়ে বিলে একটি খাদে লাশের সন্ধান পাওয়া যায়। পানি থেকে লাশটি উঠানোর পর স্বজনরা তার বাড়িতে নিয়ে যান।

জানা যায়, ২৬ মে মঙ্গলবার বিকেলে উপজেলার বড়হিত ও মাইজবাগ ইউনিয়নের সীমান্তবর্তী বড়ডাংরি বেহাই বিলের নির্জন স্থানে জুয়ারীরা জুয়া খেলার আসর বসালে ময়মনসিংহের ডিবি পুলিশের একটি দল নির্বাহী ম্যাজিস্ট্রেটের উস্থিতিত্বে অভিযান পরিচালানোর সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময় চার জনকে পুলিশ আটক করে। তখন অন্যান্য জুয়ারিদের সাথে পালিয়ে যাওয়ার জন্য মাইজবাগ ইউনিয়নের মল্লিকপুর গ্রামের নূরুল ইসলামের পুত্র বকুল বিলে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

পুলিশ তাকে ধরার জন্য অনেক খোঁজা খোঁজির পরও তার কোন সন্ধ্যান না পাওয়ায় ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে সায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করতে রাত ভর চেষ্টা করেও তার কোন সন্ধ্যান পায়নি।

পরদিন বুধবার ভোর থেকে নিখোঁজ ব্যাক্তিকে উদ্ধার করতে ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি টিম ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার আবু বকর সিদ্দিকের নেতৃত্বে চার সদস্যের একটি টিম দিন ভর অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পায়নি।

পরে বৃহস্পতিবার ভোরে বকুলের পরিবারের লোকজন এলাকায় মাইকিং করে দু’শতাধিক লোক নিয়ে বিলে নামে তাকে খোঁজে পেতে তখন বিলের একটি খাদ থেকে তার লাশ উদ্ধার করা হয়।