কালকিনিতে দুই যুবকের ওপর হামলার বিচার দাবী

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, মে ২৮, ২০২০
0Shares

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর এলাকার জজিরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে ফয়সাল পাইক(৩০) ও মন্টু চৌকিদার(৩৫)’র ওপর সন্ত্রাসী হামলার বিচার দাবী করেছে গ্রামবাসী।

গত ২৬ মে সন্ধ্যায় এঘটনা ঘটে এবং আহতদের উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থা বেগতিক হওয়ায় তাৎক্ষনিক বরিশাল সেবাচিম হাসপাতালে রেফার করা হয়। সেখানে আহতরা চিকিৎসাধিন রয়েছে।

এঘটনায় আহতদের চরকাতলা গ্রামবাসীর মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হলে তারা হামলাকারীদের বিচার দাবী করে।

জানাগেছে, ২৬মে বিকেলে রমজানপুর এলাকার চরকাতলা গ্রামের শাহজালাল পাইকের ছেলে ফয়সাল পাইক, নুরুলামিন চৌকিদারের ছেলে মন্টু চৌকিদার সহ কয়েকজন একই এলাকার জজিরা গ্রামে গেলে তাদের সাথে জজিরা গ্রামের বাবু সিকদার, সালেক সিকদার, জসিম সিকদার, আরিফ সিকদার, স্বপন সিকদার, তুহিন সিকদার, আহাদুল সিকদার, লালন সিকদার সহ উপস্থিত কিছু গ্রামবাসীর তুচ্ছ ঘটনা নিয়ে বাক-বিতন্ড হয় এবং পরে জজিরা গ্রামের লোকজন ফয়সাল পাইক ও মন্টু চৌকিদারের ওপর সন্ত্রাসী হামলা চালায়।

এসময় হামলার শিকার হওয়া ফয়সাল ও মন্টুর গ্রামে খবর পৌছালে তারা কালকিনি থানা পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। এঘটনায় থানায় ফয়সালের পিতা শাহজালাল পাইক অভিযোগ দাখিল করেছে।