বাউফলে যুবলীগ কর্মী তাপসের খুনীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, মে ২৯, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে যুবলীগ নেতা তাপসের খুনিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার(২৯ মে) বিকালে পৗর আওয়ামীলীগ সভাপতি ইব্রাহিম ফারুকের নেতৃত্ব মিছিলটি দলীয় কার্যালয় জনতা ভবন থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা সংলগ্ন ইলিশ চত্ত¡রে এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব হাওয়াদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি মো.শাহজাহান সিরাজ ও বাউফল পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. এনায়েত খান ছানা প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের পূর্ব নির্ধারিত স্থানে বিভিন্ন জাতীয় উৎসব উপলক্ষে সরকারের শুভেচ্ছাসহ সচেতনতা মূলক তোরণ নির্মাণ হয়ে আসছে। কিন্তু পটুয়াখালী জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল তার সমর্থিত কর্মীদের নিয়ে ওই স্থানে পরিকল্পিত ভাবে তোরণ নির্মাণের চেষ্টা করে।

এ সময় তোরণ নির্মাণের নিষেধ করলে পুলিশ প্রশাসনের সামনে তাদের উপর সশস্র হামলা চালায়। এ ঘটনায় জড়িত পৌর মেয়র জিয়াউল হক জুয়েল ও তার সহযোগীদের অবিলম্বে গ্রেপ্তার করা না হলে বাউফলের সার্বিক পরিস্থিতি উত্তপ্ত হলে তার দায় প্রশাসনকে নিতে হবে বলে হুশিয়ার করেন