কোটচাঁদপুরে নানা আয়োজনে জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, মে ৩০, ২০২০
0Shares

এসএম রায়হান.কোটচাঁদপুর(ঝিনাইদহ) প্রতিনিধি:

ঝিনাইদহের কোটচাঁদপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (৩০মে) সকালে উপজেলা বিএনপি’র কার্যালয়ের সামনে জাতীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। পরে কোরআন তেলাওয়াত ও জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এবং ছাত্র দলের নের্তৃত্বে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা বিএনপি’র আহ্ববায়ক অধ্যাপক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সহ-সম্পাদক আমিরুজ্জামান খাঁন শিমুল। এসময় তিনি বলেন, মহান স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রবর্তক আধূনিক বাংলাদেশের স্থপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর ৩৯তম শাহাদত বার্ষিকীতে বিশেষ ভাবে স্বরণ করছি। বর্তমান পরিস্থিতিতে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিধি মেনে দলের ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সল্প পরিসরে মহান এই নেতার শাহাদত বার্ষিকী পালন করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র আহ্ববায়ক কমিটির সদস্য সচিব মোঃ মিজানুর রহমান খাঁন লাভলু, সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এলাঙ্গী ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ ইকরামুল হক, কুশনা ইউনিয়ন বিএনপি’র সভাপতি মোস্তফা সাঈদ, সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী, বলুহর ইউনিয়ন বিএনপি’র সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক আশরাফ আলী।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছসেবক দলের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, উপজেলা যুবদল নেতা আশরাফুজ্জামান খাঁন মুকুল, মাহফুজুল আলম মামুন, মনির হোসেন টুটুল, ওসমান আলী, আবুল কাশেম, উরফাদুল হক, ডিপলু রহমান,উপজেলা ছাত্র নেতা আব্দুস সামাদ মুকুল, নাসির আহম্মেদ লিয়ন, মামুনুর রহমান লাল, রাব্বিসহ দলের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।