বাউফলে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে হাসপাতাল ছাড়ার হুমকি!

প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, মে ৩০, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফল হাসপাতালের ¯^াস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রশান্ত কুমার সাহাকে অশ্লীল ভাষায় গালিগালাসসহ হাসপতাল ছাড়ার হুমকি দেয়া হয়েছে। শুক্রবার রাতে মোবাইল ফোনে তাকে এ হুমকি দেয়া হয়। ঘটনাটি ওই স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি,জেলা সিভিল সার্জনকে অবহিত করা হয়েছে।

ডাঃ প্রশান্ত কুমার সাহা জানান, ওই দিন রাত ১০টার দিকে ডাঃ শাহ আলম নামের এক সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোবাইল ফোনে তাকে অশ্লীল ভাষায় গালিগালাস করেন এবং হাসপাতাল ছেড়ে যাওয়ার হুমকি দেন। ওই সাবেক কর্মকর্তার বাড়ি বাউফলের দাশপাড়া গ্রামে। তিনি স্থানীয় কয়েকটি ক্লিনিকে এনেসথেসিয়া (অজ্ঞান করার ইনজেকশন) পুশ করেন। তার এনেসথেসিয়া সনদপত্রটি ভুয়া। এই মর্মে বিভিন্ন মহলে আলোচনা সমালোচনা চলছিল। তিনি আমাকে দোষারোপ করে মোবাইল ফোনে অশ্লীল ভাষায় গালিগালাস করেন এবং হুমকি দেন।

তিনি আরও জানান, এনেসথেসিয়ার ৬ মাসের কোর্স হলেও তার সনদপত্রে ৫ মাসের কোর্স দেখানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এনেসথেসিয়ার পাঁচ মাসের কোন কোর্স।
তিনি এ বিষয়টি হাসপাতাল পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক চীফ হুইপ আসম ফিরোজ এমপি ও পটুয়াখালী জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলমকে অবহিত করা হয়েছে।
এ ব্যাপারে ডাঃ শাহ আলমকে (অবঃ) তার মোবাইল নম্বরে একাধিক বার ফোন দেয়া হলে তা বন্ধ পাওয়া গেছে।