সুন্দরবনে ৬৮ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন।

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, মে ৩১, ২০২০
326 Views
বাগেরহাট জেলা প্রতিনিধি
সুন্দরবনের শিবসা নদীর কালাবগী খাল সংলগ্ন এলাকায় রবিবার ভোর রাতে অভিযান চালিয়ে ৬৮ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড পশ্চিম জোন। তবে এ ঘটনায় কাউকেই আটক করতে পারেনি তারা।
কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন অফিসার লেফটেন্যান্ট ইমতিয়াজ আলম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সুন্দরবনের কালাবগী খাল এলাকায় একটি চক্র নিয়মিত মাদক কেনা বেচা ও পাচারের সাথে জড়িত। গোয়েন্দা সূত্রে এমন তথ্য নিশ্চিত হওয়ার পর রবিবার ভোর রাতের দিকে ওই এলাকায় অভিযান শুরু করে কোস্টগার্ডের অপারেশন টিম।
এসময় কোস্টগার্ডের উপস্থিতি আঁচ করতে দ্রুত পালিয়ে যায় মাদক পাচারকারীরা। ঘটনাস্থল থেকে ৬৮ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।
কোস্টগার্ড পশ্চিম জোনের অপারেশন কর্মকর্তা লেফটেন্যান্ট ইমতিয়াজ আলম আরো জানান, কোস্টগার্ড বাহিনীর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক পাচাররোধ, দস্যুতা দমনসহ স্থানীয় জনসাধারনের সার্বিক নিরাপত্তায় কাজ করছে কোস্টগার্ড বাহিনী। যেকোন সন্ত্রাসী তৎপরতা, চুরি ডাকাতি রোধে কোস্টগার্ড বাহিনীর অভিযান অব্যাহত থাকবে।