তাড়াশে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতরা সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, জুন ২, ২০২০
0Shares

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের তাড়াশ হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ও কর্মচারীদের ওপর ঠিকাদারের লোকজনের সন্ত্রাসী হামলা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা ডাঃ জামাল মিঞা শোভন ।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৬ মে আমি হাসপাতালে ভর্তিকৃত রোগীদের খাবার সঠিক দেয়া হচ্ছে কিনা তা দেখার জন্য রান্না ঘরে গেলে হঠাৎ করে কোন কিছু বুঝে উঠার আগেই পথ্য সরবরাহকারী প্রতিষ্ঠান মেসার্স রাজ্জাক এন্টারপ্রাইজের লোক সন্ত্রাসী গোলাম মোস্তফা, সিদ্দিকুর রহমান বাহাদুর ও শহিদুল সোহেল ওরফে মাসুদ রান্না ঘরের কাঠখরি দিয়ে মারপিট শুরু করে।

এ সময় আমার চিৎকারে অফিস সহকারী মনিরুজ্জামান ও ষ্টোর কিপার শাহাদৎ হোসেন ও জুনিয়র মেকানিক শামিম এগিয়ে আসলে তাদেরকেও ওই সন্ত্রাসীরা রান্না ঘরের বটি ও লাঠি দিয়ে মারপিট করে জখম করে। পরে ওই দিনই উর্দ্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে তাড়াশ থানায় মামলা করা হয়। অথচ এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ সন্ত্রাসীদের গ্রেফতার করছে না।

এ সংবাদ সম্মেলনে কর্মসুচি ঘোষনা করেন যে, ২ জুন থেকে প্রতিদিন কাল ব্যাচ ধারণ , আগামী ৬ ও ৭ জুন সকাল ১০টা থেকে এক ঘন্টা কলম বিরতি পালন করবেন। এতেও আসামী গ্রেফতার না হলে ৮জুন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারী মিলে কর্ম বিরতি করার ঘোষনা দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান, ডাঃ রুমন খান, ডাঃ আব্দুর রাজ্জাক,ডাঃ উম্মে হাবিবা রুপাসহ সকল কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।