ময়মনসিংহে বরফ কলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১, আহত ২

প্রকাশিত: ১০:৪৯ অপরাহ্ণ, জুন ২, ২০২০
0Shares

ময়মনসিংহ প্রতিনিধি:
ময়মনসিংহে সানকিপাড়া কাচাঁবাজার এলাকায় বরফ কলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একজন নিহত ও দুইজন আহত হয়েছে। খবর পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, ২ জুন মঙ্গলবার বিকেলে সানকিপাড়া কাচাঁবাজার এলাকায় সনিয়া বরফ কলে এ দূর্ঘটনাটি ঘটে । এতে নিহত হয় বরফ কল শ্রমিক শাহ আলম (২৩) এবং আহত হয় বরফ কলের মালিক বদরুল আমিন ও শ্রমিক ফারুক। নিহত শাহ আলম ভাটিকাশর এলাকার কাদের মিয়ার পুত্র। সে ২ বছর ধরে এ বরফ কলে কাজ করে আসছিল।
বরফ কলের মালিক বদরুল আমিন বলেন, প্রতিদিনের মতো তার বরফ কলে কাজ চলছিল । শাহ আলম বরফ তোলার কাজ করছিল। হঠাৎ বিকট শব্দে বিস্ফোরণ হয় সিলিন্ডার সেখানেই গুরুতর আহত হয়ে মারা যায় শাহ আলম।
এ ব্যাপারে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবুজর গিফারী বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কুলিং গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ দূর্ঘটনাটি ঘটেছে।
এ ব্যাপারে ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি মো.ফিরোজ তালুকদার বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ফলে এ ঘটনা ঘটেছে বলেই ধারনা করা হচ্ছে তবে তদন্তের মাধ্যমে বিষয়টি জানা যাবে