আশুলিয়ার ইসলামনগরে পুলিশের হস্তক্ষেপে পন্ড হলো সভা!

প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, জুন ৩, ২০২০
0Shares
মিলন মাহমুদ, আশুলিয়া:
সারাদেশে যখন করোনার বিরুদ্ধে চলছে যুদ্ধ, যেকোনো ধরণের সভা-সমাবেশের বিরুদ্ধে সরকারের রয়েছে নিষেধাজ্ঞা; এমন অবস্থায় ঢাকার সাভারের আশুলিয়ার ইসলামনগর এলাকায় কয়েকশো’ মানুষ উন্নয়ন কমিটির আহ্বানে মিলিত হয়েছিলো এক সভায়। শেষে আশুলিয়া থানা পুলিশের তড়িৎ হস্তক্ষেপে পন্ড হয় ওই সভা।
মঙ্গলবার (২ জুন) বিকালে খবর পেয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসীম সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত সভা পন্ড করে সরকারি নিষেধাজ্ঞা বহাল রাখেন।
প্রসঙ্গত, গত দুই মাস আগে ইসলামনগর বাজারের ভিতর দিয়ে চলে যাওয়া জেলা পরিষদের অর্থায়নে ৬৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত পিচের সড়ক কেটে ফেলে রেখেছিলো ইসলামনগর উন্নয়ন কমিটি।
তবে তারা জানিয়েছিলো জলাবদ্ধতা নিরসনে পানির পাইপ বসানোর জন্যই এই পিচের রাস্তা কেটেছিলেন তারা। কিন্তু সরকারি অর্থায়নে নির্মিত রাস্তা কাটার অনুমতি তারা সংশ্লিষ্ট সরকারি কর্তৃপক্ষের থেকে নেন নাই এটাও এই প্রতিবেদককে কয়েকদিন পূর্বে জানিয়েছিলেন উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক।
এছাড়া তখন সাভার উপজেলা এলজিইডি প্রকৌশলী সালেহ হাসান প্রামাণিকের কাছেও এই রাস্তা কাটার বিষয়ে জানতে চাইলে তাদের কাছে এসংক্রান্ত কোনো ধরণের অনুমতি কেউ চায়নি বলেও জানিয়েছিলেন তিনি।