তাড়াশে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, জুন ৪, ২০২০
0Shares

তাড়াশ (সিরাজগঞ্জ)

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে আহবায়ক কমিটির পরিচালনায় উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২০-২০২২ সম্পন্ন করা হয়।

এতে সভাপতি পদে দৈনিক নবচেতনা পত্রিকার তাড়াশ প্রতিনিধি আলহাজ্ব গোলাম রাব্বানী সূর্য বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দিতা করে উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি মোঃ রফিকুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশের কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ শাহিনুর রহমান শাহিন।

এতে উপজেলা প্রেসক্লাবের ১৬জন সদস্য স্বতঃস্ফুর্ত ভাবে ভোটে অংশগ্রহন করে গোপন ব্যালটের মাধ্যমে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন শাহিনুর রহমান শাহিনকে।

এছাড়াও দৈনিক মানবকণ্ঠ পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি সোহেল রানা সোহাগ সাংগঠনিক, দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার তাড়াশ উপজেলা প্রতিনিধি আবু হাসান কোষাধ্যক্ষ এবং সাপ্তাহিক চলনবিল বার্তার স্টাফ রির্পোটার এস এম সনজু কাদের দপ্তর ও পাঠাগার সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হন।

এ সময় উপস্থিত ছিল উপজেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির আহবায়ক মহসীন আলী,যুগ্ম আহবায়ক ইব্রাহীম হোসেন ও যুগ্ম আহবায়ক শায়লা পারভীন।