সিংগাইরে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু-১

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, জুন ৪, ২০২০
0Shares

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সিংগাইরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মো.ইউনুছ আলী (৬০) নামের এক ব্যক্তি মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ বৃহস্পতিবার(৪ জুন) ভোর ৫ টায় উপজেলার সিংগাইর পৌরসভা ৩ নং ওয়ার্ডের আজিমপুর গ্রামের নিজ বাড়িতে এ মৃত্যুর ঘটনা ঘটে। উপজেলা নিবার্হী কর্মকর্তা রুনা লায়লার নির্দেশে নিয়ম মেনে সকাল সাড়ে ১০ টার দিকে সিংগাইর বাসষ্ট্যান্ড সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,ইউনুছ আলী সিংগাইর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে হেডক্লার্ক হিসেবে কর্মরত ছিলেন। তার ছেলে মো.আব্দুল কাদের ওরফে সাদ্দাম (২৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সসিং ওয়ার্ড বয় হিসেবে কর্তব্যরত অবস্থায় করোনা উপসর্গ দেখা দিলে করোনা নমুনা দেয় হাসপাতালে। ঈদের আগে বুধবার (২০ মে) রিপোর্টে করোনা পজেটিভ আসে।

পরে আব্দুল কাদের ওরফে সাদ্দাম মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হয়ে আইসোলেশনে থাকে এবং বাড়ি লকডাউন করে দেয় প্রশাসন। এ দিকে কাদেরের সংস্পর্শে পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকা পাঠায়।

রবিবার (২৪ মে) পরীক্ষার রিপোর্টে পরিবারের অন্য সদস্যদের করোনা নেগেটিভ হলেও আব্দুল কাদেরের পিতা-ইউনুছ আলীর করোনা পজেটিভ আসে। তারপর তাকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়। আইসোলেশনে থাকা অবস্থায় আজ বৃহস্পতিবার ভোর রাতে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবরে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে।

এ সময় স্থানীয় সেচ্ছাসেবী মো.সাগর খান তার সহযোগীদের নিয়ে কবর খুড়ে ও উপজেলা নিবার্হী কর্মকর্তা রুনা লায়লা নির্দেশে পৌর মেয়র এড্ মো.খোরশেদ আলম ভূইয়া জয় এবং প্যানেল মেয়র মো.সমেজউদ্দিনের উপস্থিতিতে সরকারি নিয়ম মেনে জানাযা শেষে দাফনের কাজ সম্পূর্ন করেছেন বলে জানা গেছে।