হাসপাতালে আরো এক জনের মৃত্যু গাজীপুরে আরো ৬০ জন করোনাভাইরাসে আক্রান্ত; 

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, জুন ৪, ২০২০
78 Views
আবুল হোসেন চৌধুরী (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরে করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বেড়েই চলছে। জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৬০ জন। এ নিয়ে গাজীপুরে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ হাজার ৪৯০ জন। 
বৃহস্পতিবার দুপুরে গাজীপুরের সিভিল সার্জন ডা. মো. খায়রুজ্জামান জানান, গাজীপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬০ জন। আক্রান্তদের মধ্যে গাজীপুর মহানগর ও সদর উপজেলায় ২৬ জন, শ্রীপুরে ২৫ জন, কালিয়াকৈরে ৭ জন এবং কাপাসিয়ায় ২ জন।
সিভিল সার্জন আরো জানান, গাজীপুর থেকে এ পর্যন্ত ১২ হাজার ০৭৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১ হাজার ৪৯০ জন।
গাজীপুর এর মধ্যে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা মহানগর ও সদর উপজেলায় ৯৫৬ জন। কালিয়াকৈর উপজেলায় ১৬৩ জন, কালীগঞ্জ উপজেলায় ১৫১ জন, শ্রীপুর উপজেলায় ১১৮ জন, এবং কাপাসিয়া উপজেলায় ১০২ জন আক্রান্ত। জেলায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১১ জন।
এছাড়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গাজীপুরে ৬০ বছর বয়সি আরও এক ব‌্যক্তি মারা গেছেন। বুধবার রাতে কোভিড ডেডিকেটেড শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
হাসপাতালের পরিচালক ডা. মো. খলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রাতেই ওই ব‌্যক্তি হাসপাতালে ভর্তি হন। রাত ১১টা ৫০ মিনিটের দিকে তিনি মারা যান। নিহত ব্যক্তির বাড়ি গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকায়। এর আগে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।