নওগাঁর বদলগাছীতে খুন হওয়া ২ নারীর পরিচয় সনাক্ত

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, জুন ৫, ২০২০
0Shares

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে গত ৪ ই জুন (বৃহস্পতিবার) সকালে চাংলা গ্রামে বিলের মধ্যে ফসলি মাঠের আহসান হাবিবের গভীর নলকূপের ঘর থেকে দুটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। প্রাথমিকভাবে তাদের পরিচয় পাওয়া না গেলেও তদন্ত সাপেক্ষে তাদের পরিচয় পাওয়া গিয়েছে।

সরেজমিনে তদন্তকালে জানা যায়,  খুন হওয়া দুজন নারীর মধ্যে একজন বদলগাছী উপজেলার কোলা ইউনিয়নের পার-আধাইপুর গ্রামের কাঠমিস্ত্রী মোঃ কাদির হোসেন এর স্ত্রী সাথী বেগম এবং অপর নারী কোলা ইউপির হুদ্রাকুড়ি গ্রামের হলুদ ব্যবসায়ী নজরুল ইসলামে এর ২য় স্ত্রী পরিবানু।

এলাকাবাসি জানান, নিহত দুজন নারী কোলা বাজারে নজরুল ইসলামের বাসায় তাদের স্বামীসহ প্রায় ২ বছর যাবত ভাড়া থাকেন। বাসার মালিক নজরুল ইসলাম সহ প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার আসর নামাজের পর ঐ দুজন নারী পরিপাটি হয়ে বাসা থেকে বের হয়ে যায়। রাতে তারা আর বাসায় ফিরেনি। পরের দিন চাংলা গ্রামের আহসান হাবীবের গভীর নলকূপের ঘরে তাদের লাশ পাওয়া যায়।

এবিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) রফিকুল ইসলাম (রফিক) বলেন, উক্ত দুই নারীর হত্যাকে কেন্দ্র করে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য সাথী বেগমের স্বামী মোঃ কাদির হোসেন, পরিবানুর স্বামী নজরুল ইসলাম এবং চাংলা গ্রামের আবুল কাশেমের ছেলে জহুরুল ইসলাম (স্বাধীন) কে থানায় নিয়ে আসা হয়েছে।