তাড়াশে রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ ৫ জন আহত

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুন ৬, ২০২০
0Shares

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশে রাস্তায় মাটি কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে মহিলাসহ পাঁচ জন আহত হযেছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশংকাজনক হওয়ায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে তাড়াশ উপজেলার হামকুড়িয়া গ্রামে।

জানা গেছে, উপজেলার হামকুড়িয়া গ্রামের আবু সাইদের ছেলে মিন্টু হোসেন(৩২) শনিবার তার বাড়ির সামনে সরকারী রাস্তার ভেঙ্গে যাওয়া অংশে যাতায়াতের সুবিধার জন্য শ্রমিক দিয়ে মাটি কাটতে থাকে। এ সময় একই গ্রামের মৃত নুরালের ছেলে শফিকুল ইসলাম শফি ও সিদ্দিকের ছেলে মহসীন আলী গংয়ের লোকজন রাস্তায় মাটি কাটতে বাধা দেয়।

এ সময় দু’ পক্ষের মধ্যে বাগবিতান্ড শুরু হয়। এক পযার্য়ে শফিকুল ও মহসীন গংয়ের লোকজন দেশীয় অস্ত্র, লোহার রড,হাসুয়া ইট- পাটকেল নিয়ে মিন্টুর উপর হামলা চালায়। মিন্টুকে বাচাঁনোর জন্য তার মা মনোয়ারা খাতুন (৫৫), ভাই ইব্রাহিম,সাদ্দাম হোসেন ওমধু মিয়া এগিয়ে এলে তাদের উপর হামলা চালায়। এতে মনোয়ারা খাতুন ও মিন্টু মারাত্মক আহত হয়। আহতদের তাড়াশ সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে অবস্থার অবনতি হলে তাদের কে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ বলেন, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।