সাভারে করোনা আক্রান্তের সংখ্যা ৫৮৯, মৃত্যু ১৫

প্রকাশিত: ১১:১২ অপরাহ্ণ, জুন ৭, ২০২০
0Shares

অনলাইন ডেক্স:

রাজধানীর পাশ্ববর্তী সাভার উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৫শ ছাড়িয়েছে। আজ রবিবার পর্যন্ত নতুন করে আরও ১৬ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এই নিয়ে এ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৫৮৯ জনে।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নতুন সনাক্ত হওয়া করোনা পজেটিভের মধ্যে ১১ জন পুরুষ ও ৫ জন নারী। রবিবার পর্যন্ত সাভার উপজেলায় মোট নমুনা পরীক্ষা করা হয় ২৪৭২টি। এদের মধ্যে করোনা পজেটিভের সংখ্যা মোট ৫৮৯ জন। মোট সুস্থ হয়েছেন ১৩০ জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছেন ২৪২ জনের অধিক এবং বাকীরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে শনিবার রাতে সাভারো আরো এক করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই উপজেলায় এখন পর্যন্ত ১৫ জন কোভিড-১৯ রোগী মারা গেছেন।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ নাজমুল হুদা মিঠু বলেন, সাভারে অধিক জনসংখ্যা হওয়ায় সীমাবদ্ধতার মধ্যেই অধিক সংখ্যক মানুষের নমুনা সংগ্রহের চেষ্টা করা হচ্ছে। ইতিমধ্যে নমুনা সংগ্রহের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি স্থানীয় অধরচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে দুইটি বুথ স্থাপন করা হয়েছে। এছাড়া ইউনিয়ন থেকেও নমুনা সংগ্রহ করা হচ্ছে। সূত্র:দৈনিক মানুষের কণ্ঠ