কালীগঞ্জে “শিপন কম্পিউটারে” এক দুঃসাহসিক চুরি

প্রকাশিত: ৫:৪১ অপরাহ্ণ, জুন ৯, ২০২০
0Shares

ঝিনাইদহ প্রতিনিধি:
কালীগঞ্জের বৃহৎ কম্পিউটার ও মোবাইল বিক্রয়কারী প্রতিষ্ঠান “শিপন কম্পিউটারে” এক দুঃসাহসিক চুরি হয়েছে। সোমবার দিবাগত গভীর রাতে শহরের মেইন বাস্ট্যান্ডের লস্কার টাওয়ারে এ চুরির ঘটনাটি ঘটে। চোরেরা দোকানের প্রায় ১৪/১৫ টি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ টাকা, স্মার্ট ফোন ও কম্পিউটারের বিভিন্ন মালামাল সহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

শিপন কম্পিউটারের স্বত্বাধিকারী মাজহারুল ইসলাম শিপন জানান, প্রতিদিনের ন্যায় তিনি সন্ধ্যায় দোকান বন্ধ করে বাড়িতে যান। মঙ্গলবার সকালে দোকান খুলতে এসে দেখতে পান তার দোকানে লাগানো সব তালা ভাঙ্গা।

 

তিনি জানান, চোরেরা তার দোকানের ৩য় তলার সিঁড়ি ঘরের দরজা ভেঙ্গে তার ২য় তলাতে আসে। এরপর তারা কম্পিউটারের দোকানের সন্মুখে লাগানো সিসি ক্যামেরা ভেঙ্গে ফেলেন। তারা একেক করে দোকান ও গোডাউনের ১৪/১৫ টি তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এরপর লকার ভেঙ্গে নগদ দুই লাখ টাকা, বেশ কয়েকটি স্মার্ট ফোন ও কম্পিউটারের মালামাল নিয়ে গেছে। তিনি তাৎক্ষনিকভাবে চুরি হওয়া মালামালের হিসাব না জানাতে পারলেও প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান। চোরেরা চলে যাবার সময় তালা ভাঙ্গার জন্য ব্যবহৃত দুইটি লোহার রড, ২টি লাইট, ১টি চাকু তিনতলার ছাদে ফেলে রেখে যায়। সকালে পুলিশ এসে আলামত হিসেবে সেগুলি জব্দ করে। এ ঘটনায় তিনি থানাতে জিডি করেছেন।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, ঘটনার খবর পেয়েই থানার এসআই ইব্রাহিম খলিল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তারা কিছু আলামত উদ্ধার করেছে। পুলিশ দ্রæত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবেন বলে জানা্যার