পটুয়াখালীতে করোনায় আক্রান্ত ৮২\ মৃত্যু ৫ এবং সুস্থ হয়েছেন ৩১ জন

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালী জেলায় গত তিন মাসে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমনে ৮২ জন আক্রান্ত হয় এবং ৫ জনের মৃত্যু সংঘটিত হয়েছে। সুস্থ হয়েছেন ৩১জন।

পটুয়াখালী জেলা সিভিল সার্জন অফিস জেলা করোনা সেল সূত্রে জানাগেছে ০৯ জুন পর্যন্ত জেলায় ২৩২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ৮২ জন শনাক্ত করা হয়েছে এবং ৫ জনের মৃত্যু হয়। সুস্থ হয়েছেন ৩১জন। জেলায় এ পর্যন্ত বাড়িতে কোয়ারেন্টাইনে আছে ১০৪৫ জন এবং ছাড়পত্র পেয়েছে ৪২৮৪ জন। আইসোলেসনে আছে ৪৫ জন। পটুয়াখালী জেলায় করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রামনে আক্রান্তদের জন্য বেডের সংখ্যা রয়েছে ২২১টি।

এর মধ্যে সরকারী বেড রয়েছে ১১০টি। চিকিৎসা সেবায় ৭৫ জন ডাক্তার ও ১০০ জন নার্স রয়েছে বলে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান। ৯জুন দশমিনা উপজেলায় ১১ বছরের এক শিশু করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে বলে দশমিনা উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে। এ শিশুটির দাদা আক্রান্ত হয়েছিলেন বলে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান।

আক্রান্তদের মধ্যে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবং একজন সাংবাদিক রয়েছেন। করোনাকে জয় করলেন মেয়র মহিউদ্দিন আহমেদ। তিনি এখন করোনা মুক্ত হয়েছেন।###

(গত তিন মাসের প্রতিবেদন)