পটুয়াখালীতে উপসর্গে একজনের মৃত্যু, নতুন শনাক্ত-৩০,মোট করোনা আক্রান্ত-১১৩

প্রকাশিত: ২:২৯ অপরাহ্ণ, জুন ১১, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম আবু হানিফ আকন্দ। তিনি রুপালী ব্যাংক নিউ টাউন শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার। গত পাঁচ দিন আগে তিনি অসুস্থ বোধ করলে টেষ্ট করাতে হাসপাতালে যান কিন্তু কীট না থাকায় তিনি করোনা টেষ্ট করাতে পারেন নি। আজ সকালে বাড়িতে অসুস্থ হয়ে পড়লে তাঁকে হাসাপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

এছাড়া গত ২৪ ঘন্টায় বাউফল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, র‌্যাব-৮ ক্যাম্পের সদস্য, শিক্ষক, ছাত্র, শিশু, ব্যবসায়ী ও পৌর প্রকেীশলীসহ বিভিন্ন শ্রেনী পেশার সর্বোচ্চ রেকর্ড সংখ্যক ৩০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বুধবার রাতে তাদের রিপোর্ট পজেটিভি আসে।

বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর আলম শিপন। নতুন আক্রান্তদের মধ্যে ৩ জনের বাড়ি বাউফলে ১ জনের বাড়ি গলাচিপায়, ১ জনের বাড়ি কলাপাড়ায়, ১ জনের বাড়ি দুমকিতে, ১ জনের বাড়ি লাউকাঠীতে এবং বাকী ২৩ জনের বাড়ি সদর উপজেলায়। আক্রান্ত বেশির ভাগই বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।
জেলায় মোট আক্রান্তের সংখ্যা-১১৩। এর মধ্যে মৃত্যু হয়েছে ৬ জনের। ৭৬ জন আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩১ জন।