শেরপুরের নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০
0Shares

 শেরপুর প্রতিনিধি:

শেরপুরের নকলায় মাইক্রোবাস ও ট্রলির সংঘর্ষে ইয়াজ উদ্দিন (৪০) নামে এক ট্রলি চালকের সহকারী নিহত হয়েছেন। সে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার চড় নিয়ামতপুর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। ঘটনাটি ১২ জুন শুক্রবার বিকেল পৌণে ৬ টার দিকে নকলা শহরের জোড়া ব্রীজ পার এলাকায় ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মৃত খালেকের নিজ বাড়ি ফুলপুর উপজেলার চড় নিয়ামতপুর এলাকায় হলেও, সে নকলা উপজেলার নারায়নখোলা এলাকায় শ্বশুড় বাড়িতে থাকতেন। শুক্রবার শেরপুর থেকে ট্রলিতে করে নকলায় ফিরার পথে নকলা শহরের জোড়া ব্রীজ পার এলাকায় আসামাত্র ট্রলির সামনের অংশ ভেঙ্গে গিয়ে রাস্তার মাঝামাঝি চলে আসে। ঠিক এই মুহুর্তে ময়মনসিংহগামী মাইক্রোবাস পিছন থেকে ধাক্কা দিলে ট্রলির হেলপার ইয়াজ উদ্দিন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. রুহি মৃত ঘোষনা করেন।

ট্রলির চালক মো. শাহিন মিয়া তার সহকারী ইয়াজ উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় নকলা হাসপাতালের জরুরি বিভাগে রেখে ভয়ে পালিয়ে যায়, ফলে মৃতের পরিচয় জানতে পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষদের বেশ বেগ পেতে হয়, যা সরজমিনে দেখা গেছে।

এদিকে মাইক্রোবাসের চালক মো. রনি মিয়াকে আটক করাসহ দূর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রলিটি নকলা থানার পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন নকলা থানার এসআই হাসান। নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ ঘটনার সতত্য নিশ্চিত করে জানান যে, মরদেহ শনিবার সকালে শেরপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে মাইক্রোবাসের চালক ময়মনসিংহের মো. রনি মিয়াকে আসামী করে নকলা থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে ওসি আলমগীর হোসেন শাহ জানিয়েছেন।