ফুলবাড়িয়ায় বাড়ির উঠানে বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, জুন ১৩, ২০২০
0Shares

অনলাইন ডেক্স : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় বাড়ির উঠানে বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে বিরোধের জেরে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন।

নিহতের নাম ঈমান আলী (৫০)। সে সদর ইউনিয়নের চৌধার উত্তরপাড়া গ্রামের আফসার উদ্দিনের ছেলে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (১৩ জুন) সকালে উপজেলার সদর ইউনিয়নের চৌধার উত্তরপাড়া গ্রামের ঈমান আলী তার বাড়ির আঙ্গিনায় জমে থাকা বৃষ্টির পানি প্রতিবেশী নাজমুল ইসলামের জমির উপর দিয়ে সরাতে গেলে সে বাধা দেয়। এ নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন তারা। এসময় প্রতিপক্ষের লাঠির আঘাতে ঈমান আলী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত ঈমান আলীকে উদ্ধার করে ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, এ ঘটনার মূল অভিযুক্ত নাজমুলসহ ৩ জনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সূত্র: somoynews