শেরপুরের নকলায় বিদ্যুতায়িত হয়ে ৬ মাসের শিশু নিহত

প্রকাশিত: ২:৩৩ পূর্বাহ্ণ, জুন ১৪, ২০২০
0Shares
 শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলায় বিদ্যুতায়িত হয়ে ৬ মাস বয়সী আবু রায়হান নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার সন্ধ্যার আগমুহুর্তে নকলা পৌরসভার কলাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। সে কলাপাড়া এলাকার চার্জারে চালিত অটোভ্যান চালক মো. সুহেল মিয়া ও গৃহিনী রেহেনা বেগমের ছেলে।
পরিবার সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে সুহেল তার ভ্যানটি বৈদ্যুতিক চার্জ দিয়ে পারিবারিক কাজে বাহিরে যান। এমন সময় তার স্ত্রী রেহেনা বেগম ছোট শিশু আবু রায়হানকে ঘরের মেঝেতে বসিয়ে রেখে পারিবারিক কাজে বাহিরে যান। শিশু আবু রায়হান হামাগুড়ি দিয়ে গিয়ে বৈদ্যুতিক চার্জে দেওয়া লাইনে ধরে টান দিলে সে বিদ্যুতায়িত হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। চিকিৎসকরা শিশু আবু রায়হান বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান যে, তাকে হাসপাতালে আনার আগেই মারা যায়।
পুলিশ জানায়, তাঁরা বিষয়টি রাতে শুনে এবং তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে দেখেন আবু রায়হানের মরদেহ এরই মধ্যে কবরস্থ করা হয়েগেছে। বিদ্যুতায়িত হয়ে মারা যাওয়ায় ছোট শিশু ভেবে বেশি জানাজানি না করে সন্ধ্যায় কবরস্থ করা হয়েছে বলে নিহতের বাবা সুহেল মিয়া জানান। পৌরসভার ৯নং ওয়ার্ড কমিশনার ইন্তাজ আলী, সমাজ উন্নয়ন সংঘের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. নূর হোসাইন বিস্তারিত ঘটনা স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন।