তাড়াশে সাবেক মন্ত্রী নাসিমের রুহের মাগফিরাত কামনায় উপজেলা আ’লীগের দোয়া

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০
0Shares

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

বাংলাদেশ অওয়ামীলীগের উজ্জল নক্ষত্র সিরাজগঞ্জের গৌরব সাবেক মন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক মরহুম আলহাজ্ব নাসিমের আত্মার রুহের মাগফিরাত কামনায় কোরআন খতম ও দোয়া মহফিল করেছে তাড়াশ উপজেলা আওয়ামীলীগ। সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের ঘোষনা করা ৭ দিন ব্যাপি শোক কর্মসুচির পালনের জন্য মঙ্গলবার দুপু্ের তাড়াশ উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে ৩ দিন ব্যাপি কোরআন খতমের পর দোয়া অনুষ্ঠান পালন করা হয়।

এ দোয়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আব্দুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনটির যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, এস আলম, মহিলা বিষয়ক সম্পাদক ও উপজেলা মাহিলা ভাইস চেয়ারম্যান মরর্জিনা ইসলাম, মহিলা আ’লীগের সভাপতি মোনায়ারা খাতুন মিনি, ,উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সাধারন সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, উপজেলা ছাত্রলীগ সভাপতি ইকবাল হাসান রুবেল,সাধারন সম্পাদক শামিম হাসেন আকাশ সহ আওয়ামীলীগ ,যুবলীগ,ছাত্রলীগের সকল পর্যায়ের নেতা ও কর্মীগণ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন তাড়াশ ফাজিল মাদ্রাসার (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ ও তাড়াশ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আনিসুর রহমান।

এ ব্যাপারে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বলেন, বাংলাদেশ আওয়ীলীগের উজ্জল নক্ষত্র মোহাম্মদ নাসিমের বিদায়ে তাড়াশ উপজেলা আওয়ামীলীগ গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমারা জেলা আওয়ামীলীগের ঘোষনা দেওয়া ৭ দিন ব্যাপি শোক কর্মসুচি পালন করছি। শুক্রবার উপজেলার সকল মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়েছে।

উল্লেখ্য, বাংলাদেশ আওয়ীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম শনিবার বেলা ১১ টা ১০ মিনিটে ইন্তেকাল করেন। স্ট্রোক করে টানা দুই সপ্তাহ ধরে তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।