বাউফলে লঞ্চের ধাক্কায় খেয়া ডুবিতে ১ জন নিহত, নিখোঁজ-২  

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, জুন ১৮, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে লঞ্চের থাক্কায় খেয়া ডুবিতে আনোয়ার হোসেন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। নিখোঁজ রয়েছে এক দম্পত্তি। আজ বৃহস্পতিবার সকাল ৫ টার দিকে নুরাইনপুর বন্দরের লঞ্চঘাটের অদূরে খেয়াঘাট এলাকায় ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শি ও স্থানীয় কয়েকজন জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল-৪ নামে ঢাকা-কালাইয়াগামী একটি ডবল ডেকার লঞ্চের থাক্কায় নুরাইনপুর লঞ্চঘাটের অদূরের খেয়াঘাট এলাকায় ১০-১২জন লোক নিয়ে উল্টে যায় খেয়ার নৌকা। পানি থেকে উদ্ধারের কিছু সময় পরেই মারা যান কেশবপুর ইউপির ভরিপাশা গ্রামের হাফেজ খানের ছেলে খেয়াঘাট এলাকার চায়ের দোকানী আনোয়ার।

নিখোঁজ রয়েছে এ সময় ডুবে যাওয়া একই এলাকার আসলাম ও তার স্ত্রী জান্নাত নামে এক দম্পতি। কাপড়চোপড় ভর্তি একটি ব্যাগ পাওয়া গেলেও এখন পর্যন্ত (সকাল সোয়া ৯টা) কোন সন্ধান মেলেনি তাদের।

নিখোঁজ কিংবা ঘটনায় আরো হতাহত আছে কি না উদ্ধারসহ নানা ভাবে সে বিষয়ে খোঁজ নেওয়ার চেস্টা অব্যহত রেখেছেন স্থানীয় লোকজন। বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, একজন নিহতের খবর পাওয়া গেছে। তবে ওই ঘটনায় আহত কিংবা নিখোঁজের সঠিক তথ্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।