ধানমন্ডি গেষ্ট হাউজ এলাকায় ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ৪:৩৯ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০
0Shares

অনলাইন ডেক্স : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে। মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে অদ্য ১৭/০৬/২০২০ ইং তারিখ আনুমানিক ১৭৩০ ঘটিকার সময় সিপিএসসি, র‌্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী এবং স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকার ধানমন্ডি মডেল থানাধীন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন গেষ্ট হাউজ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের নাম ১। মোঃ রনি হাসান(৩০), পিতা- মোঃ সেলিম রেজা, গ্রামঃ ডিগ্রীর চর, থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ, ২। মোঃ মাসুদ(২৪), পিতাÑ নসু মিয়া, সাং- শশীদল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা, ৩। মোঃ গোলাম মোস্তফা জীবন(৫২), সাং- শশীদল, থানা- ব্রাহ্মণপাড়া, জেলা- কুমিল্লা বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি প্রাইভেট কার, নগদ ২,৫৭০/- টাকা এবং ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীরা মাদক চোরাচালান চক্রের সক্রীয় সদস্য এবং দীর্ঘদিন ধরে তারা সীমান্ত এলাকা হতে গাঁজাসহ অন্যান্য মাদক দ্রব্যের চালান গাড়ীযোগে বহন করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু বিষয়টি প্রক্রিয়াধীন।

সূত্র: তৃতীয় মাত্রা