মায়ের জন্য ওষুধ কিনতে গিয়ে ট্রাকচাপায় তরুণীর মৃত্যু

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, জুন ১৮, ২০২০
0Shares

অনলাইন ডেক্স : চট্টগ্রামের আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার সময় জিইসি এলাকায় মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাক। এসময় নিহত হন মোটরসাইকেল আরোহী সামায়ারা স্নেহা সুমি।

চট্টগ্রামে মায়ের জন্য ওষুধ কিনতে গিয়ে ট্রাকচাপায় এক তরুণীর মৃত্যু হয়েছে। মহানগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার সময় জিইসি এলাকায় মোটরসাইকেলকে চাপা দেয় ট্রাকটি। এসময় নিহত হন মোটরসাইকেল আরোহী সামায়ারা স্নেহা সুমি (১৯)।

এ ঘটনায় তার বন্ধু মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। গত মঙ্গলবার রাত ১১টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের জিইসি সানমার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রতক্ষ্যদশীরা জানায়, বেপরোয়া গতির ট্রাকটি ফ্লাইওভারের উপরের দিকে উঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পিছনের দিকে চলতে থাকে। এসময় পিছনের দিকে থাকা চলন্ত মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ট্রাকের পেছনের চাকায় পিস্ট হয় তরুণীসহ তার বন্ধু মোটরসাইকেল চালক।

চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল জানান, রাতে ট্রাক চাপায় মোটর সাইকেলে থাকা এক মেয়ে মারা গেছে। অপর এক যুবক গুরুত্বর আহত হয়েছেন। নিহত ওই তরুণী তার মায়ের জন্য ওষুধ কিনতে মোটরসাইকেলে করে জিইসির মোড় গিয়েছিল বলে জানা গেছে।

পাঁচলাইশ থানার উপ-পরিদর্শক বাবু মিয়া জানান, এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

সূত্র: THE BUSINESS STANDARD