বাউফলে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, জুন ১৯, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জাতীয় বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করতে পটুয়াখালীর বাউফলে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (১৯জুন) সকাল ১১টার দিকে দলীয় কার্যালয় জনতা ভবন প্রঙ্গণে ফলজ বৃক্ষরোপন করে ওই কর্মসূচির উদ্বোধন করেন বাউফল উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ খাঁন ও সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সিকদার।
দলীয় সূত্র জানায়, কেন্দ্রীয় সেবকলীগের সিদ্ধান্ত মোতাবে স্থানীয় সাংসদ ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ.স.ম ফিরোজের সহযোগীতায় উপজেলার সকল স্কুল কলেজ মাদ্রাসায় ১৬’শ ফলজ বৃক্ষরোপন করা হবে। এছাড়াও জনতা ভবনে চত্বরকে সবুজায়ন করতে ঘাসের বীজ রোপন করা হয়েছে।

বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন কালে উপস্থিত ছিলেন- বাউফল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি আমিরুল ইসলাম লিটন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিয়াজ মোর্শেদ, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহ্ববায়ক সুমন মুন্সী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক জিল্লুর রহমান রুবেল, প্রচার সম্পাদক মো. সবুজ, নাজিরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মো. শামিম হোসেন।