শিবচরে মোড়ে মোড়ে পুলিশের তল্লাশি চৌকি

প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, জুন ২১, ২০২০
0Shares

অনলাইন ডেক্স: করোনাভাইরাস সংক্রমণ রোধে মাদারীপুরের শিবচর উপজেলায় চলছে দ্বিতীয় দফায় লকডাউন। গত বুধবার (১৭ জুন) ভোর ৬টা থেকে এই লকডাউন কার্যকর হয়েছে। ফলে শিবচরে মোটরসাইকেলসহ যানবাহন প্রবেশে কঠোর হয়েছে প্রশাসন। জরুরি পরিষেবার বাইরে কোনো মোটরসাইকেল বা যানবাহন শিবচরে প্রবেশ করলেই জব্দ করা হচ্ছে।

সরেজমিনে দেখা গেছে, শিবচরের বিভিন্ন মোড়ে মোড়ে ও বাজারে তল্লাশি চৌকি বসিয়ে মোটরসাইকেল থামিয়ে তাদের বাইরে বের হওয়ার প্রয়োজনীয়তা জানতে চাচ্ছে পুলিশ। যথাযথ উত্তর দিতে না পারলে মোটরসাইকেল ও চাবি জব্দ করে রাখা হচ্ছে। জরুরি প্রয়োজন ব্যাতীত বাইরে ঘোরাঘুরি করার বিষয়েও প্রশাসন নজর রাখছে

Shibchar-Lokdown

এদিকে লকডাউন কার্যকরে স্বেচ্ছাসেবীর হিসেবে শিবচর উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ পুলিশ প্রশাসনকে সার্বিকভাবে সহযোগিতা করছে।

শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান জানান, জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরীর নির্দেশে পুলিশ কড়াকড়ি ভূমিকা পালন করছে। পৌরসভার পক্ষ থেকে পুলিশ প্রশাসনকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। লকডাউন শতভাগ কার্যকর করার লক্ষ্যে বিনা প্রয়োজনে কোনো যানবাহনই শিবচরে প্রবেশ দেয়া হবে না।

Shibchar-Lokdown02

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দ্বিতীয় দফায় শিবচর উপজেলাকে লকডাউন করা হয়েছে। ফলে করোনার বিস্তার রোধে শিবচরে মোটরসাইকেল ও যানবাহন চলাচলের ব্যাপারে কঠোর নির্দেশনা রয়েছে। লকডাউন শতভাগ কার্যকরে পুলিশ কাজ করে যাচ্ছে।

সূত্র:  jagonews24