থানা জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া গলাকাটি গ্রেপ্তার

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, জুন ২১, ২০২০
0Shares

অনলাইন ডেক্স: সাপাহার থানা জ্বালিয়ে দেওয়ার হুমকি দেওয়া দস্যুরাণী তৈবাতুন নেসা মিনির অপর সহযোগী রাণী আকলিমা খাতুন ওরফে গলাকাটিকে (৫২) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিবাগত রাত ১০টার দিকে আত্মগোপন করে থাকা অবস্থায় উপজেলার দীঘির হাট এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

জানা গেছে, ওই এলাকার দীঘির হাট মিরাপাড়া মৌজায় জাল দলীলকারী জনৈক রিয়াজ আহম্মেদ এর ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী হিসেবে জমি জবর দখল করার কাজে নেতৃত্ব দিয়ে আসছিল ওই দস্যুরাণী মিনি ও গলাকাটি আকলিমা। তারা এলাকায় এক ত্রাসের রাজত্ব কায়েম করে জৈনক মোকাদ্দেস আলীর ৪৩ বছর ধরে ভোগদখল করে আসা সম্পত্তি ভুমিদস্যু ও জাল দলীলকারী রিয়াজ-এর পক্ষ নিয়ে জমির ওপর ঘর নির্মাণ করে দখলের চেষ্টা করছিল। এ অবস্থায় গত বৃহস্পতিবারে উক্ত স্থানে এক সংঘর্ষের সৃষ্টি হলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল হতে ভুমিদস্যু রিয়াজ ও তার ছেলেকে থানায় ধরে নিয়ে আসে।

যার ফলে দস্যুরাণী তৈবাতুন নেসা মিনি ওসিকে মোবাইল ফোনে থানা জ্বালিয়ে দেয়ার হুমকি প্রদর্শন করে। এর পর রাতেই পুলিশ হুমকী প্রদর্শনকারী মিনেকে গ্রেফতার করলে গলাকাটি আকলিমা পলাতক থাকে। এ বিষয়ে থানায় ২১ জনকে আসামী করে একটি নিয়মিত মামলা দায়ের করা হয় এবং জাল দলীল সৃষ্টিকারী রিয়াজ, তার ছেলে ও মিনিকে পুলিশ নওগাঁ কোর্টে চালান করে।

এর পর শনিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে অপর সন্ত্রাসী রাণী গলাকাটি আকলিমাকে গ্রেপ্তার করে পুলিশ।

সূত্র: jago bangla