করোনা রোগীদের বাড়ীতে গিয়ে সহমর্মিতা জানালো কালীগঞ্জের সাংবাদিকগণ

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জুন ২১, ২০২০
0Shares

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি:
করোনা আক্রান্ত রোগী ও তাদের পরিবারের সদস্যদের সহমর্মিতা জানালো কালীগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকগন। শুক্রবার রাতে সাংবাদিকগন শহরের মধুগঞ্জ ও নিশ্চিন্তপুরে আইসোলেশনে থাকা রোগীদের বাসার মুল ফটকে গিয়ে তাদের শাররিক খোজ নেওয়া সহ কিছু উপহার সামগ্রী প্রদান করেন। এ সময়ে রোগীদের স্বজনরা সাংবাদিকদের জানান, আক্্রান্তদের সবাই সুস্থ ও ভাল আছেন।

সাংবাদিকগণ জানান, দেশে মহামারিতে রুপ নিয়েছে করোনা। একের পর এক আক্্রান্তের সংখ্যা বাড়ছেই। ইতিমধ্যে এ শহরেও বিভিন্ন শ্রেনী পেশার একাধিক মানুষ আক্্রান্ত হয়েছেন। তাদের অনেকেই বাড়ীতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছে। অনেকটা একাকিত্ব থাকায় তাদের মানসিক সাহস ও মনোবল বাড়াতেই সাংবাদিকগন এমন ভিন্ন মহৎ কাজে নেমেছে।

কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সমকালের সাংবাদিক জামির হোসেন জানান, ক্লাবের সাংবাদিক সদস্য আরিফ মোল্ল্য, আশিকুর রহমান সোহাগ ও রিয়াজ মোল্ল্যা কালীগঞ্জে করোনা আইসোলেশনে থাকা রোগী ও তাদের পরিবারদের সহমর্মিতা জানাতে আগ্রহ প্রকাশ করে। বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়াবে এমন আগ্রহকে স্বাগত জানিয়ে প্রেসক্লাবের সাংবাদিকগণ ওই মহৎ কাজে অংশ নেন। সাংবাদিকগণ ওই রাতে আক্রান্ত রোগীদের বাড়ীতে বাড়িতে গিয়ে সহমর্মিতা প্রকাশ ও কিছু উপহার সামগ্রী প্রদান করেন। তাদের দেওয়া উপহার সামগ্রীর প্যাকেটে ছিল এ মুহুর্ত্বে রোগীদের জন্য অত্যান্ত প্রয়োজনীয় লেবু, আদা, লবঙ্গ, এলাচ, দারচিনি, কালোজিরা, তেজপাতা, পানি গরম কেঁটলি, টিস্যু ও হ্যান্ড সেনিটাইজার। এ সময়ে প্রেসক্লাবের সাংগাঠনিক সদস্য তারেক মাহমুদ, সদস্য মতিউর রহমান সহ অন্নান্য সাংবাদিকগন সাংবাদিক উপস্থিত ছিলেন।