‘প্রথম বিবাহবার্ষিকীতে আমার বউ অন্য কারো হয়ে গেল’

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, জুন ২২, ২০২০
0Shares

অনলাইন ডেক্স: কলকাতার নায়ক অঙ্কুশ হাজরা ও বাংলাদেশের নায়িকা নুসরাত ফারিয়া বর-কনে সেজে দর্শকের সামনে হাজির হয়েছিলেন গত বছর ২১ জুন। ওই দিন মুক্তি পেয়েছিলো তাদের অভিনীত ‘‌বিবাহ অভিযান’ সিনেমাটি। আর এই সিনেমায় তাদের বর ও কনের চরিত্রে পাওয়া গিয়েছিলো।

রোববার (২১ জুন) সিনেমাটির মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে অঙ্কুশ ফেসবুকে মজা করে একটি পোস্ট দিয়েছেন। সেখানে সিনেমাটির একটি পোস্টার ও হবু বরের সঙ্গে নুসরাত ফারিয়ার একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ‘আমার প্রথম বিবাহবার্ষিকীতে আমার বউ অন্য কারো হয়ে গেল! তাকে ভালোবাসি তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা!’

অভিনেত্রী নুসরাত ফারিয়ার বড় পর্দায় অভিষেক ঘটে কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমায় তারা জুটি বেঁধে অভিনয় করেন। এরপর কলকাতার ‘বিবাহ অভিযান’ সিনেমাতেও এই জুটি বেঁধে অভিনয় করেন তারা।

এদিকে দীর্ঘ ৭ বছর প্রেমের পর প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে গত ১ মার্চ বাগদান সেরেছেন নুসরাত ফারিয়া। ৮ জুন এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও খবর রয়েছে। আর ফারিয়ার বিয়ের খবর জেনেই মজার ছলে তাকে উইশ করেছেন নায়ক।

‘বিবাহ অভিযান’ মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে ২১ জুন রাতে সিনেমাটির প্রযোজনা সংস্থা এসভিএফ’র ফেসবুক পেজে লাইভ আড্ডায় অন্যদের সঙ্গে অঙ্কুশ এবং ফারিয়া অংশ নিয়েছিলেন। সিনেমাটি নিয়ে তাদের নানা অনুভূতি শেয়ার করেছেন সেখানে।

সূত্র :jagonews24