বাউফলে ছাত্রলীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, জুন ২২, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে পৃথক ঘটনায় এক ছাত্রলীগ নেতাসহ ২ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার সন্ধ্যায় দাসপাড়া ও মদনপুরা ইউনিয়নে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, আনিচুর রহমান রোববার সন্ধ্যায় দাশপাড়া ইউনিয়নের পশ্চিম খেজুরবাড়িয়া গ্রামের গোলাবাড়ি এলাকায় তার বাড়ির কাছে একটি দোকানে আসেন। এ সময় মোহন ও রাজিবের নেতৃত্বে ৭-৮ জন সন্ত্রাসী তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে।
তার ডাকচিৎকারে লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে চিকিৎসা দিলেও হামলাকারীদের ভয়ে তিনি আত্মগোপনে আছেন। আনিচ বাউফল ছালেহিয়া ফাজিল মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের ছাত্র। মোহন অভিযোগ অ¯^ীকার করে সাংবাদিকদের বলেন,‘এ ব্যাপারে আমি কিছুই জানিনা’।

অপরদিকে রোববার সন্ধ্যায় বাউফল সদর ইউনিয়ন ছাত্রলীগের (একাংশের) সহ সম্পাদক জয় হাওলাদারকে কুপিয়ে জখম করা হয়েছে। জয় হাওলাদার কনকদিয়া বাজার থেকে বাড়ি আসার পথে মদনপুরা ইউনিয়নের সোনামুদ্দিন মৃধা মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে ৮/১০ সন্ত্রাসী তার উপর হামলা করে এবং কুপিয়ে ও পিটিয়ে জখম করে । স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাউফল উপজেলা ¯^াস্থ্য কমপ্লে·ে এনে ভর্তি করে।
জয় হাওলাদার বলেন,‘ আমি বাউফল উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান ও সাধারণ সম্পাদক মাহমুদ রাহাত ভাইর নেতৃত্বে ছাত্রলীগ করি এ কারণে প্রতিপক্ষের মনির খানের নেতৃত্বে তার উপর হামলা চালানো হয় এবং পিটিয়ে কুপিয়ে জখম করা হয়।’ ###