তাড়াশে আবারো ২ জনের করোনা পজেটিভ!! সংখ্যা ৯

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জুন ২২, ২০২০
0Shares

মহসীন আলী তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি :  

সিরাজগঞ্জের তাড়াশে আবারো দুইজনের করোনা ভাইরাসের রির্পোট পজেটিভ হয়েছে ফলে করোনা রোগীর সংখ্যা দাড়িয়েছে ৯ জনে। তাড়াশ উপজেলা ¯স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ জামাল উদ্দিন মিঞা শোভন বিষয়টি নিশ্চিত করে জানান,১১জুন তাড়াশ হাসপাতাল থেকে তাদের নমুনা সংগ্রহ করে সিরাজগঞ্জ শহীদ মুনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

২২ জুন সোমবার তাদের মধ্যে দুই জনের করোনা ভাইরাস (কোভিট ১৯) পজেটিভ রির্পোট পাওয়া যায়। নতুন আক্রান্ত ব্যক্তি দুজন হলেন,উপজেলার বারুহাস ইউনিয়নের বিনোদপুর গ্রামের আলহাজ্ব সিরাজুল ইসলামের ছেলে তাড়াশ ফাজিল মাদ্রাসার ইংরেজি প্রভাষক মোঃ বেল্লাল হোসেন (৪০) ও নরসিংদী ফেরত দেশীগ্রাম ইউনিয়নের মাঝদ¶িনা গ্রামের জয়দেব চন্দ্রের ছেলে শ্রী জয় চন্দ্র রাজ (৩২)। বর্তমানে তারা তাদের নিজ বাড়িতেই অবস্থান করছেন এবং প্রার্থমিক চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান বলেন, তাড়াশে করোনা আক্রান্ত নতুন দুইজন নিজ বাড়িতে হোম আইসোলেশনে আছেন। বাড়িগুলো লকডাউন করা হয়েছে। উপজেলা প্রশাসন সার্ব¶নিক তাদের সাথে যোগাযোগ রাখছে।এছাড়া জনসাধারণের সবাইকে ¯স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানানো হয়েছে। সেই সাথে বাড়ির বাইরে গেলে বাধ্যতামূলকভাবে মাস্ক পরতে হবে। কেহ যদি মাস্ক না পরে তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।