মধ্যরাতে পুলিশের সঙ্গে মদ্যপ নগ্ন তরুণীর কাণ্ড!

প্রকাশিত: ৪:৫৮ অপরাহ্ণ, জুন ২৪, ২০২০
0Shares

অনলাইন ডেক্স: পুরুষ বন্ধুকে নিয়ে সন্ধ্যায় মদ পান করতে বসেছিলেন তরুণী। মদ পান শেষে চলে যায় পুরুষ সঙ্গী। সেখানেই থাকেন তরুণী। সন্ধ্যা গড়িয়ে রাত। তান্ডব শুরু করেন বেসামাল তরুণী। শেষ পর্যন্ত চলে আসে পুলিশ। পুলিশকে পিটুনি শুরু করেন ওই তরুণী!

মঙ্গলবার (২৩ জুন) দিবাগত  রাতে কলকাতার ভবানিপুর থানায় এ ঘটনা ঘটেছে। রাত হয়ে আসার পর রেড রোডে মানুষের সঙ্গে অস্বাভাবিক আচরণ করতে থাকেন তিনি। পরে পুলিশকে খবর দেয়া হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের খবরে বলা হয়েছে, রাত বাড়তেই রেড রোডের কাছে অর্ধনগ্ন অবস্থায় তরুণী তাণ্ডব শুরু করেন। পথচারীরা খবর দিয়ে পুলিশ পৌঁছে যায়। কিন্তু নারী পুলিশ না থাকায় বিপত্তি বাধে। ওই তরুণীকে বাগে আনতে গেলে শুরু করেন এলোপাতাড়ি মারধর। কয়েকজন পুলিশ সদস্যকে কিল-লাথি মেরে বসেন। অশ্লীল ভাষায় গালিগালাজও করেন।

পুলিশ কন্ট্রোল রুমে খবর দিলে সেখানে যায় পুলিশের ছয়টি গাড়ি। সঙ্গে নারী পুলিশও। পরে তাকে জোর করে গাড়িতে ওঠানো হয়। নেয়া হয় থানায়। কিন্তু শেষ পর্যন্ত তাকে ছেড়ে দেয়া হয়।
পুলিশ সূত্রের বরাত দিয়ে খবরে বলা হয়েছ, রাতে তরুণীটিকে থানা থেকে হাসপাতালে নেয়া হয়। পুরুষ সঙ্গীর খোঁজও চালানো হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি।

সূত্র: somoynews