বাউফলে দুর্ধষ সন্ত্রাসী হামলা, ভাংচুর,

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে রাতের আধারে ককটেল ফাটিয়ে দুর্ধষ সন্ত্রাসী হামলা ও নির্মাণাধীন দোকান ঘর ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। গতকাল (বুধবার) রাত আনুমানিক ২টার সময় উপজেলার কেশাবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামে এ ঘটনাটি ঘটেছে ।

সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, উপজেলার বাজেমহল গ্রামের বাসিন্দা আবদুর রাজ্জাক সরদার ৫৩০/৫৩১/৫৩৫ খতিয়ানের ২১৩৩ নং দাগে তাঁর পৈত্রিক ও কবলাকৃত জমিতে পাকা দোকান ঘর নির্মাণ কাজ শুরু করেন। গত ২৩জুন সকালে কাজে বাধা ও হুমকি দেয় একই গ্রামের মৃত- ওবায়দুল হকের ছেলে মো. মাকসুদুর রহমান (৫৫), জুলকার নাইম (৩৫), হারুন অর রশিদ (৫০) ও হান্নান (৪০)সহ অনেকে।

বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মহিউদ্দিন আহম্মেদ লাভলুকে অবগত করলে তিনি মিমাংসা করে দেয়। তাঁরা চেয়ারম্যানের মিমাংসা না মেনে গতকাল রাতে এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটনায়।

রাজ্জাক বিশ্বাসের মেয়ে মোসা. ফেরদৌসী জান্নাত জানান, তাঁর বাবার কবলা ও পৈত্রিক জমিতে পাকা দোকান ঘর নির্মাণ কাজ শুরু করলে বিভিন্ন সময় হুমকি ও বাধা দেয় মাকসুদুর রহমান ও জুলকার নাইম ও তাদের সন্ত্রাসী বাহিনীরা। এবিষয়ে আমরা স্থানীয় চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি মিমাংসা করে দেয়। তাঁরা মিমাংসা না মেনে গতকাল বুধবার রাতে দুর্ধষ সন্ত্রাসী হামলা চালিয়ে আমাদের দোকান ঘর ভেঙে চুড়ে দেয়। ককটেলের আঘাতে আমার বাবা আহত হয়। আমাদের কে হত্যার হুমকি দেয়।

এবিষয়ে জানতে চাইলে বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে আইনাণুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।