সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা, আশুলিয়া পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০
0Shares

নিজস্ব প্রতিবেদক: সাভারে ধর্ষণ চেষ্টার অভিযোগে আশুলিয়া সড়ক পরিবহন শ্রমিক লীগের থানা কমিটির সাধারণ সম্পাদক রাজা মোল্লাকে (৩৮) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার (২৬ জুন) দুপুরে গ্রেফতার রাজা মোল্লাকে আদালতে পাঠানো হয়। এর আগে রাজা মোল্লার স্ত্রী তার বিরুদ্ধে মামলা দায়ের করলে বৃহস্পতিবার গভীর রাতে তাকে গ্রেফতার করা হয়।

রাজা মোল্লা শরীয়তপুর জেলার ডামুর্ডা থানার পূর্ব ডামুর্ডা গ্রামের মালেক মোল্লার ছেলে। প্রাথমিকভাবে গ্রেফতার রাজা মোল্লা ঘটনার দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, মামলার বাদীর প্রথম বিয়ে হলে এক কন্যা সন্তান রেখে তার স্বামী মারা যায়। পরে রাজা মোল্লার সাথে বিয়ে হলে আরও একটি সন্তানের জননী হন তিনি। ওই নারীর প্রথম কন্যা সন্তানকে গত কয়েক বছর ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে রাজা মোল্লা। পরে ১৫ মে রাতে ওই নারী তার প্রথম ঘরের কন্যাসহ রাজা মোল্লাকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমাতে গেলে সুযোগ বুঝে তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়।

এসময় তার চিৎকারে ওই নারী রুমে গিয়ে তার মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করে। পরে রাজা মোল্লা তাকে ও তার মেয়েকে হত্যার হুমকি দেয়। পরে থানায় লিখিত অভিযোগ দিলে রাতেই তাকে গ্রেফতার করা হয়।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেন জানান, অভিযোগের পরপরেই বিষয়টিকে গুরুত্ব দিয়ে রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়।