আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০
0Shares

অনলাইন ডেক্স:সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে জেলা স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দুই নেতার বিরুদ্ধে থানায় চাঁদাবাজির মামলা করেছেন ভুক্তভোগী আকবর আলী নামে এক ময়লা ব্যবসায়ী।

শুক্রবার (২৬ জুন) রাতে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে অভিযুক্ত ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. উজ্জ্বল ও ধামসোনা ইউপি ওয়ার্ড যুবলীগের সভাপতি আলমগীর কবিরকে গ্রেফতার করা হয়।

এর আগে সন্ধ্যায় চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মারধরের শিকার ওই ময়লা ব্যবসায়ী আশুলিয়া থানায় লিখিত অভিযোগ করেন

অভিযোগ সূত্রে জানা যায়, ময়লা ব্যবসায়ী আকবর আলীর কাছে বিগত তিন মাস ধরে মাসিক ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল ভাদাইল এলাকার বাসিন্দা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বল। অন্যথায় ভাদাইল এলাকায় ব্যবসা পরিচালনা করতে পারবে না বলেও হুমকি দেয়া হয়। পরে শুক্রবার বিকেলে ব্যবসায়ী আকবর আলীকে ভাদাইল এলাকার নিজ কার্যালয়ে ডেকে নেন স্বেচ্ছাসেবক লীগ নেতা উজ্জ্বল ও তার লোকজন। এ সময় ওই ব্যবসায়ী চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে উজ্জ্বল ও তার সঙ্গীরা তাকে মারধর করেন। পরে ভুক্তভোগী ব্যবসায়ী সন্ধ্যায় আশুলিয়া থানায় অভিযোগ করলে রাতে ভাদাইল এলাকা থেকে উজ্জ্বল ও আলমগীরকে আটক করা হয়।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ জানান, চাঁদাবাজির অভিযোগে আটক দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে। শনিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, গ্রেফতার ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ উজ্জ্বলের বিরুদ্ধে দখল, চাঁদাবাজি ও অবৈধ গ্যাস সংযোগ প্রদানসহ একাধিক মামলা রয়েছে।

সূত্র: jago news 24