কালকিনিতে ইউপি কার্যালয় দখল ও জ‌মি ভরাট নিয়ে হামলায় আহত-৬

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, জুন ২৭, ২০২০
0Shares

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ 

মাদারীপুরের কালকিনি উপজেলার নবগ্রাম ইউপি কার্যালয় দখল, জ‌মি ভরাট ও স্বে”চ্ছা‌সেবী সংগঠনের অফিস পরিচালনা করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৬ গ্রামবাসী আহত হয়েছে। শুক্রবার রাতে এঘটনা ঘটে এবং আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে নবগ্রাম ইউপি কার্যালয় দখল করে নবগ্রাম যুবসমাজ নামের একটি স্বেচ্ছা‌সেবী সংগঠন কার্যক্রম পরিচালনা করে আসছে সেই সা‌থে জ‌মি ভরাট ও আ‌রেক সংগঠ‌নের চো‌খে প‌ড়ে যায় । আর এতে বাঁধা সৃষ্টি করে আরেক স্বে”ছাসেবী সংগঠন নবগ্রাম কল্যাণ সমিতির লোকজন। এনিয়ে উত্তেজনার সৃষ্টি হলে দখলকারী নবগ্রাম যুবসমাজের লোকজন বাঁধা প্রদানকারী নবগ্রাম কল্যাণ সমিতির লোকজনের ওপর হামলা চালায়। এতে পঙ্গজ বালা(২৬), বাবু দত্ত(৩১), মিন্টু মল্লিক(৪৫), মিন্টু সিকদার(৪০), বিদ্যুৎ সরকার(২১) ও অরুন তালুকদার(৩৩) আহত হয়।

এব্যাপারে নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভূতি ভূষণ বাড়ৈ বলেন ‘ নবগ্রাম যুবসমাজ ইউপি কার্যালয়ে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছিল ঠিকই। তবে নবগ্রাম কল্যাণ সমিতি অভিযোগ দিলে আমি সেখানে যাই। আর তখনই হামলা চালানো হয়।’এ ব্যাপা‌রে নবগ্রামের স‌চেতন মহল ও জনগ‌নের উপ‌জেলা প্রশাস‌নের কা‌ছে জোরা‌লো দাবী ইউ‌নিয়‌ন প‌রিষ‌দের জ‌মি যা‌তে কোন স্বেচ্ছা‌সেবী সংগঠন দখল কর‌তে না পা‌রে।