শেরপুরের নকলার আরও ১০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুন ২৮, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:
শেরপুরের নকলায় একদিনে সর্বোচ্চ ১০ জন কোভিট-১৯ (করোনা ভাইরাস)’র সংক্রমণ থেকে সম্পূর্ণ সুস্থ হয়ে বাসা-বাড়িতে ফিরে গেছেন। শনিবার দুপুরের দিকে নতুন ১০ করোনা জয়ীদের হাতে ছাড়পত্র তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা  আলহাজ্ব ডা. মুহাম্মদ মজিবুর রহমান। এ নিয়ে উপজেলার মোট ৪০ জন করোনাকে জয় করলেন।

ছাড়পত্র প্রাপ্ত নতুন ১০ করোনা জয়ীরা হলেন- নারায়নখোলা বাজারের মাহফুজ হাসান স্বপন এর মেয়ে নৌমি, কাজাইকাটা গ্রামের সেনা সদস্য জাহিদুল আলম, বিবিরচর গ্রামের সুরেশ রবি দাশ, গৌড়দ্বার গ্রামের উজ্জ্বল মিয়া, সমাজ সেবা অফিসের মাঠ সংগঠক এস.এম মোফাখারুল আলম ও অফিস সহায়ক হারুনুর রশিদ,  নকলা বাজারের কষ্ণ কান্তী রায়, নকলা পৌরসভার গ্রীনরোড এলাকার তুহিন, রফিকুল ইসলাম খান ও শ্যামল কর্মকার।

করোনা জয়ীদের হাতে ছাড়পত্র তুলে দেওয়ার সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নকলা হাসপাতালের প্যাথলজি বিভাগের ইনচার্জ মেডিকেল টেকনোলজিস্ট মো. আবু কাউছার ছিদ্দিকী বিদ্যুৎ, আইএমসিআই বিভাগে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. মোস্তাফিজুর রহমান, সেচ্ছাসেবক মেডিকেল টেকনোলজিস্ট মো. রিয়াদ হাসান ও নাজলী সুলতানা প্রমুখ।

নকলা হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট মো. আবু কাউছার ছিদ্দিকী বিদ্যুৎ জানান, ২৮ জুন রোববার পর্যন্ত উপজেলায় ৬৬৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, আর নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৫০ টি; এতে ৪৫ জন করোনা রোগী সনাক্ত হয়। সনাক্তদের মধ্যে একজন মারা গেছেন, ৪০ জন সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, আর বাকি ৪ জন আইসোলেশনে আছেন।