আশুলিয়ায় ৪ ডাকাত গ্রেফতার

প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, জুন ২৯, ২০২০
0Shares

অনলাইন ডেক্স: সাভারের আশুলিয়া থেকে যাত্রী বেশে ডাকাত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। রবিবার গভীর রাতে বাপাইল বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। আটককৃতরা হলো সোহেল (৪০), মকবুল হোসেন (৩৫), সিহাব (১৮), শাকিল (৩০)।

পুলিশ ও মাইক্রোবাসটির চালক জানান, মাইক্রোবাসটিতে করে ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে সংবাদপত্র পৌছে দেয়া হয়। প্রতিদিনের মত রবিবার রাতে সংবাদপত্র বোঝাই মাইক্রোবাসটি আশুলিয়া বাইপাইল বাসষ্ট্যান্ড কাউন্টারের সামনে পৌছলে ৫ ব্যক্তি এসে চালককে বগুড়া পৌছে দেয়ার জন্য অনুরোধ করেন। একপর্যায়ে মাইক্রোবাসের চালকের সাথে ভাড়া নিয়ে রফাদফা করে সিটে বসেন ওই ৫ জন। এসময় কাউন্টারের স্টাফরা ওই যাত্রীদের চলনবলন দেখে সন্দেহ করলে ওই ৫ ব্যক্তির দেহ ও সাথে থাকা ব্যাগ তল্লাশী করে দেশীয় অস্ত্র দেখতে পায়। এসময় ২ জন পালিয়ে গেলেও ডাকাত দলের বাকী ৩ জনকে আটক করে পরিবহন কাউন্টারের স্টাফরা । খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ৩ ডাকাত ও তাদের এক সহযোগীকে আটক করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৩ জন ডাকাত ও তাদের এক সহযোগীকে আটক করা হয়েছে। তারা বেশ দীর্ঘদিন যাবত সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকার বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতি করে আসছিল। তাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারলে বগুড়া যাওয়ার পথে মাইক্রোবাসটি ছিনতাই করে কোরবানীর গরু ডাকাতির পরিকল্পনা ছিলো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশকে জানিয়েছে।

সূত্র: manobkontho