সাংবাদিককে মারপিট করায় উপজেলা প্রেসক্লাবের প্রতিবাদ সভা

প্রকাশিত: ৩:৩৬ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০
0Shares

মহসীন আলী,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :  
সিরাজগঞ্জের সাংবাদিকদের মারপিট করায় তাড়াশ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিবাদ সভা করা হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী’র সভাপতিত্বে এ প্রতিবাদ সভা করা হয়।
হামলার শিকার ডিবিসি’র জেলা প্রতিনিধি রিফাত রহমান জানান, মঙ্গলবার (৩০ জুন) বিকেলে আমি ও চ্যানেল আইয়ের ক্যামেরা পার্সন আশরাফুল ইসলাম সদর উপজেলার শালুয়াভিটা হাটে কোরবানির পশুর হাটের সংবাদ সংগ্রহ করতে গেলে ইজারাদারদের হামলা ও মারপিটের শিকার হই ।

এ সময় অতর্কিতভাবে আমাদের ক্যামেরা ও মোবাইল ভাংচুর সহ মারপিট করে হেলাল, খলিলুর রহমান, সেরাজুল, মিজান, ইসমাইলসহ ইজারাদারের প্রায় ১৫/১৬ জন। তারা জোরপূর্বক ক্যামেরা পার্সনসহ আমাকে টেনে হিঁচড়ে হাট কমিটির অফিস ঘরে নিয়ে যায় এবং সেখানে আটকে রেখে প্রাণ নাশের হুমকি দিয়ে আমাদের অফিস থেকে বের করে দেয়। এ বিষয়ে সদর থানায় মামলা করা হয়েছে।

এ প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাবের সহ -সভাপতি ও দৈনিক সকালের সময় তাড়াশ প্রতিনিধি মহসীন আলী,সাধারণ সম্পাদক ও দৈনিক দেশের কন্ঠের তাড়াশ প্রতিনিধি শাহিনুর রহমান শাহিন,সাংগঠনিক সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের ও আনন্দ টিভি’র চলনবিল প্রতিনিধি সোহেল রানা সোহাগ প্রমুখ।

এ ব্যাপারে উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী তীব্র ক্ষোভ করে বলেন, এভাবে যদি সাংবাদিকদের উপর হামলা অত্যাচার হয় তাহলে সাংবাদিকরা দেশের উন্নয়নের কোন কিছুতেই অংশগ্রহন করবে না।সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডতে আমরা কোন রকম সংবাদ প্রকাশ ও প্রচারনা করবো না। আমাদের জীবনের নিরাপত্তা যদি না থকে তাহলে আমরা কি ভাবে কাজ করবো। তাই কর্তৃপক্ষের নিকট এই হামলাকারীদের অতিবিলম্বে আটক করে শাস্তির দাবি জানাচ্ছি।