সৌদিতে করোনা আক্রান্ত স্বামীর পাঠানো টাকা পেলেন না স্ত্রী

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, জুলাই ১, ২০২০
0Shares

পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে সৌদি আরবে করোনা আক্রান্ত স্বামীর পাঠানো টাকা পেলেন না স্ত্রী। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করা হলেও কোন সমাধান মিলছে না।
সংশ্লিষ্ট সূত্র জানায়, বাউফল পৌরশহরের ২ নং ওয়ার্ডের মোশারেফ হোসেন প্রায় ২৫ বছর ধরে সৌদি আরবে অবস্থান করছেন। সেখানে তিনি একটি খাবারের দোকানে চাকুরি করেন। বাউফলের বাসায় তার স্ত্রী ফারহানা আক্তার ৩ সন্তান নিয়ে বসবাস করেন। প্রতিমাসে সৌদি আরব থেকে তিনি টাকা পাঠানোর পর সংসারের খরচ মেটান। করোনার কারনে সৌদি আরবে বেশ কিছুদিন থেকে ব্যবসা বাণিজ্য বন্ধ।

অনেকটা বেকার জীবন যাপন করছেন তিনি। এরই মধ্যে করোনায় আক্রান্ত হন মোশারেফ। এ অবস্থায় গত ১৫ জুন সৌদি আরব থেকে বিকাশের মাধ্যমে স্ত্রীর কাছে ৩০ হাজার টাকা পাঠান তিনি। ভূলে ওই টাকা অন্য বিকাশে নাম্বারে চলে যায়। মোশারেফ এর স্ত্রী ফারহানা ওই নাম্বারে (০১৮১৫২১১৯৫৮) ফোন করে অনেক আকুতি-মিনতি করলেও অপরপ্রান্ত থেকে টাকা দেই দিচ্ছি বলে কালক্ষেপণ করা হয়। এক পর্যায়ে ফোনটির সুইচ বন্ধ করে দেয়া হয়। উপায় না পেয়ে ফারাহানা বাউফল থানা পুলিশের দারস্থ হন।

পুলিশের পরামর্শে তিনি ২০ জুন একটি সাধারণ ডায়রি করেন। কিন্তু এখন পর্যন্ত পুলিশ ওই নাম্বার ব্যবহারকারিকে খুঁজে বের করতে পারেনি। ফারহানা বলেন, আমার করোনা আক্রান্ত স্বামীর পাঠানো টাকা না পেয়ে সন্তানদের নিয়ে অনেক কষ্ট করছি। এ বিষয়ে জানার জন্য মঙ্গলবার বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমানকে ফোন করা হলে তিনি বলেন, মিটিংয়ে আছি পরে যোগাযোগ করুন। পরে বাউফল সার্কেলের অতিরিক্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, জিডির সূত্র ধরে ওই ফোন ব্যবহারকারির অবস্থান শনাক্ত করা হয়েছে। দ্রততম সময়ের মধ্যেই আমরা তাকে আটক করতে পারব। ##