শেরপুরে এবার সদর থানার ওসি কোভিট-১৯ এ আক্রান্ত!

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, জুলাই ৪, ২০২০
0Shares

মো. মোশারফ হোসাইন, শেরপুর প্রতিনিধি:

এবার শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন করোনা ভাইরাস (কোভিট-১৯) এ আক্রান্ত সনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ২৬ পুলিশ সদস্যসহ মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৪৮ জনে। এর মধ্যে ৪জনের মৃত্যু হয়েছে এবং সম্পূর্ণ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২০১ জন। শেরপুর সিভিল সার্জন এ.কে.এম আনওয়ারুর রউফ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলা ও উপজেলা স্বাস্থ বিভাগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে মমেক হাসপাতালের পিসিআর ল্যাবে জেলার ৩৫টি নমুনা পরীক্ষা করা হয়। এতে ওসি আবদুল্লাহ আল মামুনের শরীরে করোনা পজিটিভ আসে। তাকে সদর থানার সরকারি বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। জেলায় ২৪৮ জন আক্রান্তের মধ্যে ৯ জন চিকিৎসক, ৪২ জন স্বাস্থকর্মী, ২৬ জন পুলিশ সদস্য ও একজন সাংবাদিক রয়েছেন। গতকাল বৃহস্পতিবার পর্যন্ত আক্রান্ত ব্যক্তিদের মধ্যে শেরপুর সদরে ১০২ জন, নকলায় ৪৭ জন, নালিতাবাড়ীতে ৫৩ জন, ঝিনাইগাতীতে ২৫ জন ও শ্রীবরদী উপজেলায় হলো ২১ জন। আগামীকাল শনিবার ওসি আবদুল্লাহ আল মামুনের পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে বলে জানা গেছে।

শেরপুর সিভিল সার্জন আনওয়ারুর রউফ জানান, শেরপুরে করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। এর কারন হিসেবে তিনি জানান, যথাযথভাবে স্বাস্থ্যবিধি প্রতিপালন না করায় করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমেই বাড়ছে। তাই সকলকে মাস্ক ব্যবহারসহ কঠোরভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলাবাসীদের প্রতি অনুরোধ জানান তিনি।