পাটকল বন্ধের প্রতিবাদে সুনামগঞ্জে মানববন্ধন করেছে কৃষক সমিতি

প্রকাশিত: ১০:০৯ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২০
0Shares

সুনামগঞ্জ প্রতিনিধি :  
পাটকল বন্ধের প্রতিবাদ,  স্বাস্থ্যখাতে দুর্নীতি, করোনার বরাদ্দের লুটপাটবন্ধের দাবিতে  বাংলাদেশ কৃষক সমিতি সুনামগঞ্জ জেলা শাখা মানববন্ধন করেছে।
মঙ্গলবার  (০৭ জুন)   স্কয়ারে কৃষক সমিতি জেলা শাখার উদৌগে এ  মানববন্ধন  অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কৃষক সমিতির জেলা শাখার আহ্বায়ক ও জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি চিত্তরঞ্জন তালুকদারের সভাপতিত্বে ও ছাত্র ইউনিয়নের কলেজ সাধারণ সম্পাদক নিমাই সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন খেলা ঘরের সভাপতি বিজন সেন রায়, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক এডভোকেট এনাম আহমদ, জেলা ক্ষেতমজুর সমিতির আহ্বায়ক শাহজালাল সুমন, কৃষক নেতা পাণ্ডব দে, বিশ্বম্ভরপুর উপজেলা ক্ষেতমজুর সমিতির নেতা সুমন চন্দ্র শীল,জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি দুর্যোধন দাস দুর্জয়,কলেজ সংসদের সভাপতি মনির হোসেন দুর্জয়,নারী নেত্রী লাইজু বেগম প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন, করোনা কালে পাটকল বন্ধ করা যাবেনা যতদিন পর্যন্ত পাট শ্রমিকদের কর্মসংস্থান সৃষ্টি করা না হবে। প্রয়োজনে পাটকল গুলো পূর্ণ নির্মানের দাবি জানান। তারা এ ছাড়া দুর্নীতির কারণে স্বাস্থ্য খাত প্রায় ভেঙ্গে পড়েছে  যেন দেখার কেউ নেই।  করোনা আক্রান্তরা ঠিক ভাবে অস্কিজেন পাচ্ছে  না।   তার জন্য সরকার দায়ী।  আর এদিকে ভূতুরে বিল দিয়ে মানুষকে হয়রানি করা হচ্ছে করেনার এই বিপদজনক সময়ে। তাই অবিলম্বে সকল সুবিধা নিশ্চিত করার জন্য আল্টিমেটাম দেয়া হয় মানববন্ধন থেকে।###