পটুয়াখালীতে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে আর্থিক সাহায্য প্রদান

প্রকাশিত: ৬:৩৫ অপরাহ্ণ, জুলাই ৮, ২০২০
0Shares

এম.নাজিম উদ্দিন পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে ইসলামিক ফাউন্ডেশন উদ্যোগে ২০১৯-২০২০ অর্থ বছরের ইমাম ও মুয়াজ্জিন কল্যান ট্রাস্টের আর্থিক সাহায্য, যাকাতের অর্থ ও মসজিদ পাঠাগার সম্প্রসারন ও শক্তিশালী করন প্রকল্পের আওতায় বই ও আলমারী বিতরন করা হয়েছে।

বুধবার বেলা ১১টায় ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ মাহবুবুল আলম এর সভাপতিত্বে ও মাস্টার ট্রেইনার মুহাম্মদ আব্দুল হালিম সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বই ও আলমারী বিতরন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী। স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের সহকারী মোঃ হাবিবুর রহমান। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান সহ বিভিন্ন এলাকার উপকারভোগি ইমাম ও মুয়াজ্জিনগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে উক্ত প্রকল্পের আওতায় ৫৬ জন ইমাম ও ৯৬ জন মুয়াজ্জিনকে ৪ লক্ষ ৮০ হাজার টাকা, যাকাতের তহবিল থেকে ১০৮ জনকে ৫ লক্ষ ১২,০০০ টাকা এবং ৩৩টি মসজিদে ৩৩ টি আলমারী ও প্রতি প্রতিষ্ঠানে ২০ হাজার অধিক টাকার বই বিতরন করা হয় বলে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ মাহবুবুল আলম জানান।